অফবিটভাইরাল ভিডিও

সুন্দর সাজ দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারন নাচ খুদে কন্যার, কমেন্ট বক্সে প্রশংসার ঝড়

ঠিক যেন নায়িকাদের মতোন এক্সপ্রেশন। আর এই এক্সপ্রেশন দিয়েই হিন্দি গানের সাথে নেচে ভাইরাল হলো এক ছোট্ট কন‍্যা। ভাবতেই পারেন যে এরকম বাচ্চাদের নাচ তো হামেশাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কিন্তু এই কন্যা কেবল নাচ নয় অসাধারণ এক্সপ্রেশন দিয়ে সোশ্যাল মিডিয়ায় একবারে তাক লাগিয়ে দিয়েছে।

এখনকার নতুন প্রজন্মরা যে যথেষ্ট advance-এ কথা হয় নতুন করে বলে দিতে হয় না। টিভিতে নাচ-গান-অভিনয় দেখেই অনায়াসে সেগুলি রপ্ত করে নেওয়ার ক্ষমতা রাখে তারা। প্রাথমিকভাবে তাদের এগুলি শেখার জন্য কোন গুরুর প্রয়োজন হয় না। আসলে বাচ্চারা অনুকরণের মাধ্যমে শেখে।

আর সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে একটি মিষ্টি বাচ্চা মেয়ের মিষ্টি অঙ্গভঙ্গি মন জয় করে নিয়েছে। এটুকু বাচ্চা গানের তালে যেভাবে একেবারে বড়দের মতোন চোখ মুখের অভিব‍্যক্তি দিয়েছে তা দেখলে অবাক হতে হয়।

সাধারণত বাচ্চাদের স্বভাব থাকে মায়েদের মতোন সাজার। মায়ের শাড়ী নিয়ে শাড়ী পরে, ওড়না দিয়ে বড়ো চুল করে সেজে আয়নায় দাড়িয়ে নানান আদবকায়দা করেনি এমন বাচ্চা বোধহয় নেই। এখানেও এই বাচ্চাটিকে দেখা যাচ্ছে একেবারে বড়দের মতো সেজে, টুকটুকে লাল লিপস্টিক ও চোখে কাজল দিয়ে একটি গানের তালে নানান আদব কায়দা করতে।

“তেরি মেরি গাল্লান হোগি মাসহুর” গানে দেখা গিয়েছিল কিয়ারা আদবানিকে এই বাচ্চাটিকে ঠিক যেন junior কিয়ারা আদবানির মতোন মনে হচ্ছে। গানের তালে তার এক্সপ্রেশন দেখলে বলতেই হয় সে ছোটা প‍্যাকেট বারা ধামাকা।

Tags

Related Articles

Close