অফবিটভাইরাল ভিডিও

হরে কৃষ্ণ-হরে রাম, জনপ্রিয় হিন্দি গানে ঘুমের মধ্যেই তুমুল নাচ ধরল খুদে বাচ্চা, একরত্তির দুষ্টু-মিষ্টি ভিডিও ভাইরাল

বাচ্চাকে তো ভগবানের একটি অংশ হিসেবেই দেখা হয়। তাদের সারল্যে ভরা মুখখানি দেখলেই মায়ায় পরে যায় মানুষ। তাদের ছোট্ট ছোট্ট অঙ্গভঙ্গি, সারল্যে ভরপুর হাসি, মায়াময় চোখের দৃষ্টি এড়িয়ে যেতে পারেন না কেউ। বাচ্চাদের ছোট ছোট অবুঝ কান্ডও নিমেষের মধ্যে আনন্দ দেয় মনে।

বলা হয় মানব সভ্যতার ইতিহাসে গান হল সবচেয়ে সুন্দর সৃষ্টি। গানের সুর মানুষের মনে পৌঁছে যায়। কিন্তু কখনো কি দেখেছেন বাচ্চাকে গানের তালে সঙ্গ দিতে। গানের কথা বোঝার বা সুর বোঝার বয়স তার হয়নি। কিন্তু তারপরেও মিউজিককে রীতমতোন এনজয় করছে এক খুঁদে। সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে এমনই দৃশ্য দেখা গেছে।

বাবা-মায়ের সাথে ঘুরতে বেরিয়েছে এক ছোট্ট খুঁদে। বয়স খুব জোর একবছর। গাড়ির মধ্যে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছে বাচ্চা ছেলেটি। বাইরের দৃশ্য দেখার প্রতি তার মোটেও আগ্রহ নেই। বাবা গাড়ি চালাচ্ছে আর তার পিছনেই পরম নিশ্চিন্তে ঘুম দিয়েছে। কিন্তু হঠাৎই তার বাবা গান গাড়িতে গান বাজিয়ে দেয়।

আর তাতে ঘুমে ব্যাঘাত ঘটে বাচ্চাটির। কিন্তু সে মোটেও বিরক্ত হয়নি বরং ঘুম থেকে একটু বিরতি নিয়ে মেতে উঠেছে গানের তালে। “তেরি আখে ভুলভুলাইয়া” বাজতেই ঘুম থেকে জেগে নাচতে শুরু করেছে সে। তার অভিব্যক্তি থেকে স্পষ্ট যে সে গানটি পছন্দ করেছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নেটিজেনরা হেসে লুটোপুটি খেয়েছেন। বাচ্চা ছেলেটির এমন কাণ্ড দেখে গালে হাসি ফুটেছে নেটিজেনদেরও। প্রত্যেকেই এই ছোট্ট বাচ্চাটির এমন সঙ্গীত প্রেম দেখে অবাক হয়েছেন।

Tags

Related Articles

Close