অফবিটভাইরাল ভিডিও

VIDEO: বনের রাজা সিংহের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ে মাতল হিংস্র চিতা, কে জিতলো? তুমুল ভাইরাল ভিডিও

পশু বা পাখিদের লড়াইয়ের ভিডিও দেখতে সবার ভালোলাগে‌। আর তারপর যদি হয় চিতাবাঘ ও সিংহের লড়াই তাহলে তো কথায় নেই। একদিকে যেমন সুন্দর তেমন সাবলীল আর তেমনি ক্ষিপ্ততা বৈশিষ্ট্যযুক্ত চিতা বাঘ আর অপরদিকে পশুরাজ সিংহ মহাশয়। দুজনেই দুজনের থেকে কম যায়না।

এই বাঘ-সিংহের মধ্যে যুদ্ধে কে জিতবে এবং তাদের মধ্যে কে আসল পশুরাজ তা নিয়ে তর্ক সম্ভবত মানব সভ্যতার শুরু থেকেই চলছে। আর এই বাঘ ও সিংহের লড়াইয়ের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। দুজনেই শিকারের সাংঘাতিক পটু তাই দুই হিংস্র প্রাণীর মধ্যে যখন লড়াই চলে তখন আনন্দ, রোমাঞ্চ, ভয় সমস্ত রকম অনুভূতি কাজ করে, লোমকূপ যেন খাড়া হয়ে যায়।

সাম্প্রতিক ভাইরাল হওয়া কয়েক সেকেন্ডের এই ভিডিওতে দেখা যাচ্ছে সিংহ আর চিতাবাঘ দুজনেই দৌড়াচ্ছে। হঠাৎ করেই চিতাবাঘের ঘাড়ের ওপরে উঠে ঘাড়ের দাঁত বসালো সিংহ। রুদ্ধশ্বাস করা কয়েকটি মুহূর্তে দেখা যাচ্ছে সিংহ মামা দূর থেকে কেশর নাড়িয়ে দৌড়ে আসছে চিতাবাঘকে লক্ষ্য করে। চিতাবাঘ বিপদ বুঝতে পেরে মেরেছে একছুট।

চিতাবাঘ খুবই সুযোগসন্ধানী শিকারি তার ওপর চরম দ্রুতগামী। অন্যান্য পশুরা কুঁকড়ে থাকে তার ভয়ে। তাই বনের রাজা সিংহের কাছেও চিতাবাঘকে আয়ত্তে আনা বেশ কঠিন কাজ। তবে সিংহ মামা চিতাবাঘকে কেন ধাওয়া করলো তা জানা যায়নি। অস্তিত্বের জন্য লড়াই নাকি তাকে মেরে খাওয়ার জন্য! তবে কারণ যাই হোক ঐ কয়েক সেকেন্ডের ভিডিওটি দেখতে দেখতে শেষ হবে বুকের ধুকপুকানি, এতটাই ভয়ঙ্কর লড়াই।

Related Articles