অফবিটভাইরাল ভিডিও

Viral Video, গভীর কুয়োয় বিশালাকার চিতাবাঘের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই খুদে বিড়ালের, সোশ্যালে তুমুল ভাইরাল ভিডিও

বিড়ালকে কি সত্যিই বাঘের মাসি? আমরা হামেশাই একটা প্রচলিত কথা বলে থাকি যে বিড়াল বাঘের মাসি। এ কিন্তু কেবল প্রচলিত কথা নয় এর পিছনে রয়েছে যুক্তি। আসলে বাঘের শারীরিক ও জেনেটিক মিল রয়েছে বিড়ালের সাথে। তাই যদি হয় তবে চিতাবাঘ বিড়ালেরকে হয়!! সম্পর্ক যাই হোক বাঘের মতোই যে সে তেজী তার প্রমান মিললো এবার। চিতাবাঘের মুখোমুখি হয়েও যে বিড়াল বিন্দুমাত্র ভয় পাইনা তা স্পষ্ট হয়ে গেল।

বিশ্বজুড়ে হামেশাই নানান বিচিত্র ঘটনা ঘটে। কিছু ঘটনা যেমন বিস্মিত করে তেমন হাসির কারণ হয়। এবার সম্প্রতি এমনই এক উল্টোপুরাণ ঘটলো দুই প্রানীর মধ্যে। যা দেখে চক্ষু চড়কগাছ সকলের। ঠিক যেন উল্টোপুরান…বিড়ালের ভয়ে কাবু হলো এক চিতাবাঘ‌। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে বিড়ালকে তাড়া করতে গিয়ে জলের মধ্যে পরে গেছে এক চিতাবাঘ। কুয়োর জলের মধ্যে পড়েই রেগে গিয়ে বিড়ালটিকে আবার তাড়া করতে গিয়েছে চিতাবাঘটি।

এই পর্যন্ত অধিকাংশের মাথায় বিড়ালটির মর্মান্তিক পরিণতির কথা আসবে তবে বাস্তবে দেখা গেল এর উল্টোপুরাণ। চিতার রুদ্র মূর্তি দেখে রুখে দাঁড়িয়েছে ওই বিড়ালটি। ওইটুকু প্রানী হলে কি হবে তার রাগও ভয়ঙ্কর।

জানা গেছে এটি মহারাষ্ট্রের নাসিকের ঘটনা। চিতাবাঘ আর বিড়ালের এই মুখোমুখি ঝগড়াকে বেশ উপভোগ করেছেন নেট নাগরিকরা। নাসিক ডিভিশনের ফরেস্ট কনজারভেটর পঙ্কজ গার্গ জানিয়েছেন – বিড়ালের সাথে ঝগড়া করতে গিয়ে বাঘ বাবাজি একেবারে জলের মধ্যে পড়ে যায় তারপর কোনরকমে হাতড়ে হাতড়ে উঠেছে।

Tags

Related Articles

Close