অফবিটভাইরাল ভিডিও

পরনে কখনো শাড়ি কখনো চুড়িদার, জনপ্রিয় হিন্দি গানে মন-মাতানো নাচ সুন্দরী কন্যার, প্রশংসায় ভরাল নেটিজেনরা

সুন্দর গানে দুর্দান্ত নাচের কভার অনায়াসেই ভরিয়ে তোলে দর্শকমন। চারিদিকে যখন বিচ্ছেদ, কিংবা খুন খারাপির মর্মান্তিক খবরে ছেয়ে যায় তখন এই ধরনের ভিডিওগুলি মানুষের মনে কিছুক্ষণের জন্য হলেও আনন্দ এনে দেয়। ব‍্যস্ততার মাঝে কিছুক্ষেনের জন‍্য বয়ে আনে স্বস্তির আবহাওয়া‌। আর তাইতো প্রতিদিনই প্রায় কয়েকশো নাচ গানের ভিডিও ভাইরাল হয়ে চলে।

সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে বর্তমানে অনেক যুবতী নিজেদের নাচের ভিডিও শেয়ার করে থাকেন। তবে খুব কম জন আছেন যারা নিজেদের নাচের মাধ্যমে দর্শকদের মনে পাকাপাকিভাবে স্থান করে নিয়েছেন। দর্শকদের এমনই কিছু ফেভারিট ডান্সার রয়েছেন যারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মন জয় করে নিয়েছে অসংখ্য দর্শকের।

তাদের মধ্যেই একজন হলেন সোনামিকা যিনি বলিউডের বিখ্যাত গানে অসাধারণ নাচ করে দর্শকমনে আনন্দ এনে দিয়েছে। UBIRUNGIA নামের নিজস্ব ইউটিউব চ্যানেল থেকেই সোনামিকা নামের এই নৃত্যশিল্পী নিজের নাচের ভিডিও শেয়ার করে নিয়েছেন সকলের সাথে। ভিডিওতে দেখা যাচ্ছে নিজের বাড়ির ছাদেই খোলা আকাশের নিচে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে নাচ করছেন তিনি।

পরনে তাকে দেখা যাচ্ছে লাল রঙের শাড়িতে আর তার সাথেই মানানসইভাবে সেজে উঠেছেন তিনি। সুন্দর মেকআপ কানে বড় দুল মাথায় টিকলি যেন আরো অপূর্ব করে তুলেছে তাকে। এদিন “দিল লে গেয়ি” গানের তালেই নাচ পরিবেশন করেছেন তিনি। গানের তালে তার প্রাণবন্ততা যেমন ফুটে উঠেছে তেমনি গানের তালে তার এক্সপ্রেশনে ছিল অনবদ্য। তাই পরিবেশনা ও নাচের ভঙ্গি দুই মিলিয়ে ভিডিওটি হয়ে উঠেছে অসাধারণ। রইল ভিডিও দেখে নিন আপনিও।

Related Articles

Back to top button