অফবিটভাইরাল ভিডিও

সঙ্গীতের দেবী, লতা মঙ্গেশকরের গান গেয়ে মুগ্ধ করলো বাঙালি তরুণী, মুহূর্তে ভাইরাল ভিডিও

ঠিক যখন বলিউডে নতুন ট্রেন্ডে পুরনো জনপ্রিয় সুরগুলোকে নতুন মোড়কে পেশ করছে, আধুনিক গানে মেতে উঠেছে সকলে তখন পুরনো গানের ছোয়ায় সোশ্যাল মিডিয়া রঙিন হয়ে উঠলো। জনপ্রিয় সঙ্গীত শিল্পী লতা মঙ্গেশকরের গাওয়া সুপার হিট গান গেয়ে রীতিমত ঝড় তুলেছে এক যুবতী। সোনালী দিনের সেই গাওয়া গান দুর্দান্ত গতিতে ভাইরাল হচ্ছে।

ফেসবুকে গান গেয়ে সকলের মন জয় করে নেওয়া এই যুবতী শিল্পীর নাম অঙ্কনা মুখার্জী। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে লতা মঙ্গেশকরের সোনালী দিনের সেই গান “লোক কেহেতে কি” গানটি অবলীলায় গেয়ে চলেছেন যুবতী। নিখুঁত তার সুরের জাদুর স্রোতে ভেসেছে সোশ্যাল মিডিয়া।

প্রতিভা থেমে থাকে না আর এই লকডাউনে সব বন্ধ থাকাই মানুষ আরো নিজের গুনগুলোর চর্চা করতে পারছে। সোশ্যাল মিডিয়ার দৌলতে নিজের প্রতিভা সামনে তুলে ধরতে পারছে। এমনই এক গুণমুগ্ধকর প্রতিভাবান ব্যক্তির সাথে পরিচয় হলো সোশ্যাল মিডিয়ারই দৌলতে যার গানের সুরে আট থেকে আশি মোহিত হয়ে গেছে।

সোশ্যাল মিডিয়ায় তার গাওয়া গান ভাইরাল হতেই প্রচুর মানুষ প্রতিক্রিয়া জানিয়েছেন প্রশংসা করেছেন। তবে এই প্রথমবার নয় এর আগেও অঙ্কনার বেশকিছু ভিডিও ভাইরাল হয়েছিল। এভাবেই যাতে সে এগিয়ে যেতে পারে তারই আশীর্বাদ করেছেন শ্রোতারা। অনেকেই লিখেছেন যেভাবে দক্ষতার সাথে গানটি সে গেয়েছে যেন মনে হচ্ছে গলায় তার মা সরস্বতী বিরাজ করছে। শুভেচ্ছা বার্তায় ভরে গেছে কমেন্ট বক্স।

Tags

Related Articles

Close