অফবিটভাইরাল ভিডিও

1,2,3,4 প্রকাশ্য রাস্তায় খেলা হবে গানে তুমুল নাচ চার যুবতী কন্যার, ভিডিও ভাইরাল

“বাইরে থেকে বর্গী আসে নিয়ম করে প্রতিমাসে.. আমিও আছি তুমিও রবে বন্ধু এবার খেলা হবে”…কি ভাবছেন হঠাৎ করে বাংলায় আবার কি হলো!! দুই রাজনৈতিক দলের আবার লড়াই শুরু হলো নাকি!!

2021 এর নির্বাচনের আগে তৃণমূলের নতুন স্লোগান মাত করে দিয়েছিল বাংলায়। বঙ্গ রাজনীতির ময়দানে স্লোগান ছিল “খেলা হবে”। রাজনৈতিক মহলে দেবাংশুর খেলা হবেতো জনপ্রিয়তা পেয়েছে তবে এই শ্লোগান আর আটকে নেই রাজনৈতিক মঞ্চে। এই গান এখন সর্বত্র হয়ে উঠেছে নাচগানের অঙ্গ। রাজনীতির জন্য এই গানটি বানালেও নিছকই আনন্দের সাথে জুড়ে গেছে খেলা হবে গানটি।

আধুনিক যুগে বিনোদন বলতে যে প্ল্যাটফর্মের কথা মনে পড়ে সেটি সোশ্যাল মিডিয়া। এবার এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে “খেলা হবে” গানের তালে চার যুবতীর নাচ। বাজছে গান, যদিও বলা চলে স্লোগান আর সেই গানের তালে উদ্দাম নাচছে চার যুবতী।

ভিডিওর প্রথমেই দেখা যাচ্ছে প্রথমেই কালো হলুদ কালারের চুড়িদার পরা এক যুবতীর রাস্তায় ফুটপাতে নাচতে শুরু করেছে। তারপর একে একে সব যুবতীকে একবার করে নাচতে দেখা যাচ্ছে। ভিডিও দেখে মনে হচ্ছে কোনো রাজনৈতিক আবহ নয় নিখাদ আনন্দের জন্য গানের তালে নাচ করা। ভাইরাল এই ভিডিওটি টুইটারে পোস্ট করা আছে। হাজার হাজার মানুষ পছন্দ করেছেন ভিডিওটি‌।

Tags

Related Articles

Close