অফবিটভাইরাল ভিডিও

ড্যাডাং ড্যাং, ফাঁকা ঘরে সুন্দরী যুবতীর দুর্ধর্ষ শরীরী হিল্লোল, দেখে ঘুম উড়েছে লাখ পুরুষের (VIDEO)

নিজের প্রতিভা প্রদর্শন করতে কে না চায়, আর সেই প্রতিভা প্রদর্শন করার মাধ্যমে যদি অর্থ উপার্জন করা যায় তাহলে তো আর কথাই নেই। প্রতিভা প্রদর্শনের মাধ্যমে অর্থ উপার্জনের একটি পথ খুলে গেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। যার ফলে অনেকেই খুঁজে পেয়েছেন অর্থ উপার্জনের এক নতুন দিগন্ত। তাই বহু জন এই সোশ্যাল মিডিয়ায় ভিডিও বানানোর মাধ্যমে নিজেদের অর্থ উপার্জনের পথ খুঁজে নিয়েছেন।

সকলেই এই সোশ্যাল মিডিয়ার বেছে নিয়েছেন নিজেদের প্রতিভা তুলে ধরার একটি প্ল্যাটফর্ম হিসেবে। অন্যদিকে ৮ থেকে ৮০ সকলেই এই সোশ্যাল মিডিয়া মাধ্যমকে বিনোদনের একটি অংশ হিসেবে গ্রহণ করেছেন। তার ফলে বর্তমানে সোশ্যাল মিডিয়া আমাদের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে। তাই এই সোশ্যাল মিডিয়ার পাতায় মাঝে মধ্যেই দেখা যায় বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হতে। নাচ,গান হাসি মজা নানা ধরনের ভিডিও রোজ ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ার দরবারে।

ভিডিওর সাথে সাথে রিল ভিডিও বেশ জনপ্রিয়তা পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি একটি নাচের রিল ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। রিল ভিডিওটি যিনি করেছেন তিনি হলেন সোশ্যাল মিডিয়ার এর জনপ্রিয় মুখ কীর্থনা পুলকি(Keerthana Pulki)। তাকে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা নাচের রিল ভিডিও শেয়ার করতে দেখা যায়। নেটিজেনেরাও তার নাচ ভীষণভাবে পছন্দ করেন। তাই তার যেকোন ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়, আর এই ভিডিওটিও তার অন্যথা নয়।

ভিডিওটিতে কীর্থনাকে দেখা গেছে একটি নীল রঙের ব্রালেট ও নীল রঙের লঙ স্কার্টে। ভিডিওটিতে থাকে “রাউডি রাঠোর” সিনেমার জনপ্রিয় গান “ড্যাডাং ড্যাং” এ নাচ করতে দেখা গেছে। তার আবেদনময়ী নাচের সাথে সাথে তার দুর্দান্ত বোল্ড লুক আলাদা করে নজর কেড়েছে নেটিজেনদের। এই ভিডিওটির সাথে সাথে আর বাকি ভিডিওগুলিতে চোখ রাখলে বোঝা যাবে, তিনি রিল ভিডিও বানাতে সুদক্ষ।

Related Articles