×

কালো জলে কুচলা তলে, গ্রাম্য পরিবেশে অসাধারণ লোকনৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, প্রশংসায় পঞ্চমুখ নেটমহল

যতই আমরা আধুনিক হয় না কেন যতই ইটকাঠ ক্রংক্রিট এর দেওয়ালে আবদ্ধ হয়ে উঠি না কেন তবু সুযোগ পেলেই আমাদের মন চাই কোনো অচেনা গ্রামে হারিয়ে যেতে..কারণ এটাই মাটির টান। এমনভাবে বর্তমানে যতই আধুনিক গান আমাদের মন জয় করে থাকুক না কেন লোকগীতির মধ্যে যে মাটির টান থাকে তা কখনোই যুগ যুগ পেরিয়েও পুরনো হওয়ার নয়।

সম্প্রতি এমনই এক জনপ্রিয় লোকসংগীতের তালে এক অসাধারণ সুন্দর নৃত‍্যশৈলী পরিবেশন করতে দেখা গেল এক যুবতীকে। একাধারে মাটির গান সঙ্গে সবুজে ঘেরা মনোরম পরিবেশ আর তারসাথে অসাধারণ নৃত‍্যপ্রদর্শন এই তিনের মিশেলে এক অনন্য মাত্রা পেয়েছে ভাইরাল হওয়া ভিডিওটি।

এদিন জনপ্রিয় লোকসংগীত “কালো জলে কুচলা তলের” সাথে পারফর্ম করেছেন বিদিপ্তা নামের এই নৃত্যশিল্পী। Bidipta Sharma নামের নিজস্ব youtube পেজ থেকে শেয়ার করে নিয়েছেন ভিডিওটি যা এই মুহূর্তে দর্শকদের মন জয় করে নিচ্ছে। প্রকৃতির মাঝে তার এমন অসাধারণ নৃত্য পরিবেশন দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। গানের তালে তার এক্সপ্রেশন, প্রতি মুহূর্তে মুহূর্তে গানের তালে তাল মিলিয়ে শরীরী হিল্লোল প্রমাণ করে দিয়েছে তার দক্ষতা।

গানটির মধ্যে থাকা গ্রাম বাংলার মাঠোয়ালি ভাবমূর্তিকে বজায় রাখতে এদিন বিদীপ্তা সেজেছিলেন আঞ্চলিক সাজে। সবুজ ঘাসে ঘেরা দিগন্ত বিস্তৃত মাঠে নীল আকাশকে সাক্ষী করে তার অসাধারণ নৃত্য প্রদর্শন মন জয় করে নিয়েছে দর্শকদের।