×

VIDEO: কালা চশমা, ব্যাকলেস ব্লাউজে দুর্দান্ত চোখ ধাঁধানো নাচ সুন্দরী অ্যান্টির, দেখে হুঁশ উড়েছে নেটিজেনদের

যতদিন যাচ্ছে মানুষের জীবনে বাড়ছে ব্যস্ততা, প্রতিযোগিতা। তবে তার মাঝে থেকে আনন্দ করার ফুরসতটুকুনি বের করে নিতে হয় নিজেদেরকেই। পুরো সপ্তাহ জুড়ে অফিস বাড়ির কাজ করার পর নিজের মতোন করে আনন্দ করতে কে না চান আর সপ্তাহান্তে যদি একটা পার্টি হয় তবে তো কথায় নেই। সম্প্রতি এরকম এক ওম‍্যান গ‍্যাং এর পার্টি ভিডিও ভাইরাল হয়েছে যা নজর কেড়েছে সবার।

ঘরে-বাইরে উভয়ই একা হাতে সামলাতে হয় মহিলাদের তাই একটা দিন যদি তারা নিজেদের মতো সময় কাটানোর সুযোগ পান তাহলে যে কতটা খুশি হন তা এই ভিডিওই প্রমাণ। এই যেমন সম্প্রতি এক ভিডিওতে দেখা যাচ্ছে কয়েকজন মহিলা নিজেদের মধ্যেই পার্টিতে মেতে উঠেছেন। হিন্দি গানের তালে চলছে দেদার নাচ। তবে এদের মাঝেই নজর কেড়েছে সবুজ শাড়ী পরা এই মহিলাটি। ভাবছেন তো কেন!

ভাইরাল হওয়ার ভিডিওতে প্রথমে সকলকেই একসাথে একটি ঘরের মধ্যে মজা করে নাচতে দেখা গিয়েছে। তবে এর পরেই তাদের মধ্যে থেকে একজন সকলের সামনে এসে নাচতে শুরু করে যার নাচ থেকে শুরু করে সৌন্দর্য সবটাই এক ঝলকে মন কেড়েছে দর্শকদের। “কালা চশমা” গানের তালে যেভাবে শরীরী মোচড়ে তিনি নাচ করেছেন তা দেখে হকচকিয়ে গেছে নেটমহলের একাংশ‍।

হালকা সবুজ রঙের শিফন শাড়ি সঙ্গে স্লিভলেস ও ব্যাকলেস সিলভার রং এর ডিজাইনার ব্লাউজে সকলের মধ্যে থেকেও আলাদাভাবে আকর্ষণীয় হয়ে উঠেছেন এই মহিলা। নাচকে অনবদ‍্য না বলা গেলেও তার স্মার্টনেস প্রশংসাযোগ্যতো বটেই এই মুহূর্তে ভাইরাল হয়ে চলেছে এই ভিডিও আর সেই সূত্র ধরেই চর্চিত ও প্রশংসিত হয়ে চলেছেন এই আন্টিজি।