অফবিটভাইরাল ভিডিও

যে জন প্রেমের ভাব জানে না, সুন্দর সাজে বাড়ির ছাদে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়া আজ বিনোদনের অনেকটা জায়গা দখল করে রয়েছে। আর এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে জনপ্রিয়তা পাচ্ছেন অনেকেই। অনেক শিল্পী তার প্রতিভা প্রদর্শনের মাধ্যম হিসেবে বেছে নিচ্ছেন এই সোশ্যাল মিডিয়াকে। আর আমরাও এই সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা আনাচে-কানাচে লুকিয়ে থাকা প্রতিভার সন্ধান পাচ্ছি। সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যা প্রত্যেকটি মানুষকে সুযোগ করে দিয়েছে প্রতিভা প্রদর্শনের।

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা নানা ধরনের ভিডিও দেখতে পায়। নাচ,গান, হাসি, মজার ভিডিও সহ আরো নানান ধরনের ভিডিও উঠে আসে এই সোশ্যাল মিডিয়ায়। আর সোশ্যাল মিডিয়া দর্শকদের যদি কোন একটি ভিডিও একবার মনে লাগে, তবে সেটি ভাইরাল হতে খুব একটা সময় নেয় না। সম্প্রতি একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা নেটবাসীর মনে জায়গা করে নিয়েছে।

সম্প্রতি এক যুবতীর অসাধারন নাচ ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। মেয়েটির নাম মৌমিতা। তাকে জনপ্রিয় গান “যে জন প্রেমের ভাব জানে না” গানে নাচ করতে দেখা গেছে। ভিডিওটিতে তাকে হলুদ রঙের শাড়িতে দেখা গেছে। মাথায় গুঁজেছেন হলুদ রঙের ফুল এবং সাথে মানানসই অলংকার। তার এই সুন্দর সাজের সঙ্গে অসাধারন নাচের স্টেপ মুগ্ধ করেছে নেটবাসীকে।

মৌমিতা ভিডিওটি তার “ডান্স স্টার মৌ” নামক ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করেছে। তাকে মাঝে মধ্যেই তার ইউটিউব চ্যানেলে নানা ধরনের নাচের ভিডিও শেয়ার করতে দেখা যায়। সে তার সুদক্ষ নৃত্যশৈলীর জন্য বেশ জনপ্রিয় নেট মহলে এবং দর্শকেরা তার নাচ ভীষণভাবে পছন্দ করেন। এই ভিডিওটি দুবছরের পুরনো হলেও ভিডিওটিতে ভিউজ সংখ্যা প্রায় 12 লক্ষ ছাড়িয়েছে। সকলে ভিডিওটি বেশ পছন্দ করেছেন এবং তার নাচের বহুল প্রশংসাও করেছেন।

Related Articles