অফবিটভাইরাল ভিডিও

মশা মারতে কামান! পিঠের চুলকানি মেটাতে দানব যন্ত্র তাক করলেন প্রৌঢ়, ফেসবুকে তুমুল ভাইরাল ভিডিও

প্রতিদিন কতধরনের ভিডিও ভাইরাল হয় নেটপাড়ায়। কিছু যেমন আমাদের ভাবিয়ে তোলে তেমনি বেশকিছু আমাদের অনাবিল আনন্দ দেয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে কিছু অন্য রকমের অফবিট নিউজ মানুষকে আনন্দ দেয়, হাসায়। এমন কিছু কান্ড কারখানা ভাইরাল হয় যা দেখে হেসে অস্থির হয় নেটিজেনরা। এরকম এক অদ্ভুত কান্ড দেখে হেসে অস্থির হলেন নেটিজেনরা। জনৈক এক ব্যক্তির পিঠ চুলকানোর কায়দা দেখে হেসে কুপোকাত নেটিজেনরা।

মশা মারতে কামান দাগার এই প্রবাদ যেন সত্যি হল, এক ব্যক্তি মাটি খোঁড়ার বিশাল জেসিবি মেশিন কাজে লাগাল পিঠ চুলকানোর জন্য। ওই জেসিবির হাতের মতো অংশটি কে উপর-নীচ করে পিঠ চুলকে নিলেন ওই ব্যক্তি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি লালমাটি এলাকায় ট্রাকে কিছু ভর্তি করছেন কয়েকজন শ্রমিক। আর তার কিছুটা দূরে রয়েছে একটি জেসিবি মেশিন। এক বয়স্ক ব্যক্তি সেইদিকে এগিয়ে গিয়ে মেশিনটির কাছে পিঠ পেতে দেন। আর জেসিবি মেশিন এর অপারেটরও দিব্যি তার পিঠ চুলকে দেন যন্ত্রটি দিয়ে।

আব্দুল আনসার নামক এক ব্যক্তির ফেসবুক পেজে শেয়ার করা হয়েছে। আসলে এই ভিডিওটি সেখানের উপস্থিত কেউ ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আর তারপরই রীতিমতো ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই ভিডিওটি দু’লাখ ভিউজ ছাড়িয়ে গেছে। সমানে চলছে লাইক আর শেয়ার। কমেন্টেও অনেকে মজার মজার প্রতিক্রিয়া জানিয়েছেন।

Tags

Related Articles

Close