অফবিটভাইরাল ভিডিও

জয় জয় জপ‍্য জয়ে, সবুজ প্রকৃতির মাঝে আগমনীর গানে দুর্দান্ত নৃত্য পরিবেশন যুবক-যুবতীর, দেখে মুগ্ধ নেটমহল

পায়েল বসাক ও দৈপায়ন বর্তমানকার দিনে সোশ্যাল মিডিয়ার অতি পরিচিত মুখ এই যুগল। বিয়ের দিনে একসাথে নাচ পরিবেশন করা থেকে, কবিতার সাথে নিজের দুর্দান্ত এক্সপ্রেশনের সাথে পারফর্ম করা সর্বত্র এক দক্ষ অভিনব নৃত্যকলার ছাপ রেখেছেন তারা। আর তাইতো লক্ষ লক্ষ প্রতিভার মাঝে তারা হারিয়ে যাননি বরং রয়ে গেছেন মানুষের মনের মনিকোঠায়।

পায়েল দৈপায়ন নিজেদের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা পৌঁছে গেছেন লাখো লাখো মানুষের কাছে। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তাদের একাধিক নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায়। গতকাল ছিল মহালয়া, দেবীপক্ষের এই সূচনায় সম্প্রতি ফের নিজেদের ইউটিউব চ্যানেল থেকে আগমনীর গানে নিজেদের একটি নাচের ভিডিও শেয়ার করেছেন পায়েল। সেই ডুয়েট পারফরম্যান্সের সূত্র ধরে এই মুহূর্তে চর্চায় তারা।

আকাশে মেঘ রোদ্দুরের ফাঁকে পেজা তুলোর মতোন মেঘ, মাঠে ঘাটে কাশফুল জানান দিচ্ছে হাতে মাত্র কয়েকটা দিন। মহালয়া মানেই পুজোর ঘন্টা বেজে গেছে, এবার উমা আসার পালা। তাইতো মাকে বরণ করে নিতে আগমনী সুরের সাথেই পা মেলালেন এই যুগল। আগমনী গান “জয় জয় জপ‍্য জয়ের” তালেই উপযুক্ত পোশাকে ও সাজে খোলা শরতের আকাশের নিচে সবুজের মাঝে দুর্দান্ত নৃত্য পরিবেশন করলেন তারা।

গানের তালে তাদের এক্সপ্রেশন নাচের ভঙ্গিমা এককথায় অনবদ্য। দেবীপক্ষে শুরুতেই তাদের এই নাচের ভিডিও তুমুল প্রশংসা পেয়েছে নেট নাগরিকদের একাংশের মাঝে। পুজো পুজো গন্ধ বয়ে এনেছে তাদের এই ভিডিও। আপনিও দেখে নিন এই দুর্দান্ত নাচের ভিডিওটি।

Related Articles

Back to top button