অফবিটভাইরাল ভিডিও

গ্রাম্য বাড়ির উঠোনে পুষ্পার সামি সামি গানে নাতির কাছে নাচ শিখলেন ঠাকুমা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সেই কোনকালে কুমার শানু গেয়েছিলেন “কে বলে ঠাকুমা তোমার বয়স পেরিয়ে গেছে আশি”… এই বয়স্ক ঠাকুমা সম্ভবত আশি পেরোয়নি তবে পাকা চুল, ন‍্যুজ্ব শরীর জানান দিয়েছে বার্দ্ধক্য এসেছে। তবে বয়স বাড়লেও এই বৃদ্ধার এনার্জিতে ভরপুর নাচ দেখলে অনায়াসেই বলা যায় তিনি সুইট সিক্সটিন।

ট্রেন্ডিং গানের সাথে নাচ সবসময়ই এক বন্ধনীতেই আসে। এই যেমন বর্তমানে ট্রেন্ডিং গান হয়ে উঠেছে বিখ্যাত পুষ্পা সিনেমা সামি সামি। আমজনতা থেকে সেলিব্রেটি এই গানের তালে তাল মিলিয়ে বহুবার ভাইরাল হয়েছেন অনেকেই। তবে এবার এমন আইটেম গানে এক ঠাকুমার উদ্দাম নাচে মত্ত হলেন নেটিজেনগণ।

সামি সামি গানের তালে এক যুবকের সাথে এক ঠাকুমার নাচের ভিডিও ভাইরাল এখন ইন্টারনেট জুড়ে। সকলেই তার ডান্সিং স্কিলের তারিফ করেছেন গোটা ভিডিওটি দেখে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি গ্রাম্য পরিবেশে একেবারে সাধারণ মলিন শাড়ীতেই এই গানে তালে কোমর দুলাচ্ছেন এক বৃদ্ধা। নাতির বয়সী এক যুবক গানের তালে প্রতিটি স্টেপ শিখিয়ে দিয়েছেন ঠাকুমাকে। গানের যে সিগনেচার স্টেপ তাও দেখিয়ে দিয়েছেন। আর নাতির শেখানো নাচ অনুযায়ীই তার সঙ্গে ডুয়েট ডান্স পারফর্ম করেছে ওই ঠাকুমা। ঠাকুমা আর নাতির পারফর্মম‍্যান্স মন ছুঁয়ে গেছে সকলের।

কেউই হয়তো নাচের প্রথাগত তালিম নেননি কিন্তু গানের তালে দুজনে যে আনন্দ ভাগ করে নিয়েছেন তা মুগ্ধ করেছে‌। এছাড়াও এই বয়সে এসেও বৃদ্ধার মনের যে এনার্জি, শেখার তাগিদ, মুহূর্তের মধ‍্যে ডান্স স্টেপগুলি তিনি যেভাবে আয়ত্ত করে নিয়েছেন তা অবাক করেছে সকলকে।

Tags

Related Articles

Close