অফবিটভাইরাল ভিডিও

ঠাকুমাকে বাঁচাতে নিজের প্রাণ বাজি রাখল নাতি, ভাইরাল ভিডিও, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

ঠাকুমা মানে আবদার ঠাকুমা মানে স্নেহের স্পর্শ আর অনেকটা প্রশয় সেই ভালোবাসার মানুষকে যদি চোখের সামনে বিপদের মুখে দেখা যায় তাহলে কি আর চুপ থাকা যায়? রাস্তা ঘাটে অনেক বিপদের সম্মুখীন হতে হয় কিন্তু সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখলে ভয়ে হাড় হিম হয়ে যাবে আবার একইসাথে এক কিশোরের ওই পরিস্থিতিকে ঝাঁপিয়ে পড়ে লড়াই করা মুগ্ধ করবে।

ঘটনাটি ঘটেছে হরিয়ানার মহেন্দ্রগড়ে, সংশ্লিষ্ট স্থানের সিসিটিভি ফুটেজ এ একটি দৃশ্য ফুটে উঠেছে। যেখানে দেখা যাচ্ছে এক বয়স্ক মহিলা হেটে যাচ্ছিলেন। হঠাৎ করে একটি উন্মক্ত ষাঁড় তার দিকে তেড়ে আসে। কিছু বুঝে ওঠার আগেই শিং এর গুতোয় একটি বাড়ির দরজায় তিনি ছিটকে যান। এই মুহূর্তে তার সাথে ছিলেন তার নাতি। সেও নিজের ঠাকুমাকে বাচাতে নিজের প্রাণের পরোয়া না করেই এগিয়ে আসে। কিন্তু ষাড়ের গুতোয় সেও আহত হয়। যদিও তারপরেও ওই কিশোর পিছু হটেনি। এরপর ওই ষাঁড় আবার ধেয়ে এলে স্থানীয় বেশ কয়েকজন জড়ো হয়ে লাঠি উঁচিয়ে তাড়া করেন ষাড়টিকে।

এরপর প্রতিবেশীরা তাদের দুজনকে উদ্ধার করেন। দুজনেই সামান্য আহত হলেও ঠিক আছেন। এরপরেই ভিডিও ফুটেজ সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই অনেকেই ওই কিশোরের প্রশংসা করেছেন। যেভাবে নিজের জীবন ঝুঁকি নিয়ে ঠাকুমার প্রাণ বাঁচিয়েছেন তা সত্যিই অকল্পনীয়। দেখুন ভিডিও-

Tags

Related Articles

Close