অফবিটভাইরাল ভিডিও

VIDEO: সম্পূর্ণ খালি টিনের কৌটো বাজিয়ে মহম্মদ রফির অসাধারন গান গাইল প্রতিবন্ধী বৃদ্ধ, অনবদ্য প্রতিভায় মুগ্ধ শ্রোতারা

সুর যেন সর্বত্র বিরাজমান..গানের সুর কি বাদ‍্যযন্ত্রে সীমিত!! সুর লুকিয়ে রয়েছে যে কোনো তুচ্ছাতিতুচ্ছ জিনিসেও। কেবল একজন সঠিক শিল্পী সেই জিনিসের গভীরে গিয়ে তৈরী করতে পারে সুর।

গানকে শ্রুতিমধুর করতে সাধারণত গিটার, কিবোর্ড, ড্রামস, বাঁশি, তবলা, পিয়ানো আরো নানান বাদ্যযন্ত্র ব্যবহার করা হয়। কিন্তু যদি বলি এইসব বাদ্যযন্ত্র ছাড়াও অন্য যে কোনো কিছু দিয়ে সুর তোলা যায়!! না মিথ‍্যা বলা হবে না বৈকি।

শীর্ণকায় এই ব‍্যক্তি বোঝায় যাচ্ছে বেশ বয়েস হয়েছে। তারওপর একপ্রকার প্রতিবন্ধী তিনি। কিন্তু তার রয়েছে অসাধারন প্রতিভা। খালি গলায় দুর্দান্তভাবে গান গেয়ে চলেছেন তিনি। বাদ্যযন্ত্র কেনার মত তার কাছে হয়তো কোনো টাকা নেই কিন্তু তাতে কি প্রতিভার কাছে যেকোনো প্রতিবন্ধকতায় যে তুচ্ছ। তিনি বাদ‍্যযন্ত্র হিসাবে ব্যবহার করছেন দুটি কৌটো। সাধারন দুটি টিনের কৌটো রয়েছে তার কাছে। সেই কৌটোয় হাতের সাহায্যে বাজিয়ে অনবদ্য ভাবে গান গেয়েছেন।

খালি গলায় তিনি যেভাবে “মেরে মিতবা” গানটি গেয়েছেন তাতে তার গায়কীতে, সুরে মুগ্ধ হয়ে গেছেন সকলে। শুধু তাই নয় যেভাবে তিনি এই ক্ষুদ্র জিনিসকেও বাদ্যযন্ত্রে রূপান্তরিত করেছেন তা দেখে অবাক হয়েছেন সকলে। ‘বাংলা২৪’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে। ইতিমধ্যে ভিডিওটি 2.9 কোটি মানুষ দেখে ফেলেছেন। আপনিও দেখে নিন এই প্রতিভাধারী মানুষটিকে‌।

Tags

Related Articles

Close