অফবিটভাইরাল ভিডিও

‘Super Hit’ হিন্দি গানে অসাধারন নাচ চার সুন্দরী যুবতীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

আমাদের চারপাশে এমন অনেক মানুষ রয়েছে যারা দুর্দান্ত সমস্ত প্রতিভার অধিকারী। অনেক সময় তাদের নাম সামনে না আসায় তাদের প্রতিভা বিকাশিত হয় না কিন্তু আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে সেইসব প্রতিভাদের সাথে পরিচয় ঘটছে। বর্তমানে ইন্টারনেটের যুগে প্রতিনিয়ত শত শত ভাইরাল ভিডিও চোখে পড়ে এই সমস্ত ভিডিও গুলো তে যে প্রতিভার ভিডিওগুলি থাকে তা মন্ত্রমুগ্ধের মতোন দেখে যেতে ইচ্ছে করে।

বর্তমানে অনেক ইনস্টিটিউশন বা নাচ গানের একাডেমি আছে যারা ফেসবুক ইউটিউব প্রভৃতি জায়গায় নিজেদের প্রতিভা প্রদর্শন করে। আর যার মাধ্যমে সারা ভারত বর্ষ তথা পৃথিবীর কোনায় কোনায় পৌঁছে যেতে পেরেছে তারা। সম্প্রতি এরকম একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে যা মুগ্ধ করে দেবে। “লাল নীল সবুজের মেলা বসেছে”- হ্যাঁ এক দেখাই এটাই মনে হবে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি জায়গায় অত্যন্ত সুন্দরী কয়েকটি মেয়ে লাল নীল সবুজ হলুদ শাড়ি পড়ে গানের তালে পারফরম্যান্স করছেন।

ধক ধক করনে লাগা- গানটি প্রত্যেকের অত্যন্ত প্রিয় একটি গান এবার সেই গানের তালে যেভাবে তারা নাচ করেছে তা সত্যিই সুন্দর। তাদের নৃত্য ভঙ্গিমায় মুগ্ধ হয়ে গেছেন প্রচুর দর্শক। ভিডিওটি দেখলে মনে হবে তারা হয়তো কোন নৃত্য একাডেমির অংশ।

জানা গেছে কবিতার শাক্য নামের এক শিল্পীর পুরো গানটির কোরিওগ্রাফি করেছেন। তার নাম দেওয়া ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। ভিডিওটি সামনে আসতেই প্রচুর মানুষ মেয়েগুলির নাচের প্রশংসা করেছেন। মুহূর্তে মুহূর্তে বেড়ে চলেছে লাইক ও কমেন্ট সংখ্যা।

Tags

Related Articles

Close