অফবিটভাইরাল ভিডিও

আইলারে নয়া দামান, খোলা আকাশের নিচে তুমুল নাচে ভাইরাল পাঁচ যুবতী, রইল ভিডিও

আইলারে নয়া দামান আসমানেরি তেরা বিছানা বিছাইয়া দিলাম শাইল ধানের নেড়া… দামান বউ দামান বউ- সিলেটের আঞ্চলিক গানটি বেশ কয়েক মাস ধরে সামাজিক মাধ্যমে ট্রেন্ডিং রয়েছে। বিয়ে বাড়ি হোক বা অন্য কোথাও বর্তমানে এই গানটি সর্বত্র বাজছে। হেন কোনো ব্যক্তি নেই যে এই গানটি শোনেননি। এই গানের সুর পৌঁছে গেছে ওপার বাংলা থেকে এপার বাংলাতেও। শুধুই কি গান শোনা প্রায় প্রতিদিনই কাউকে না কাউকে এই গানের তালে নাচতেও দেখা যাচ্ছে।

প্রবাসী মিউজিসিয়ান মুজার সংগীতয়োজনে বর্তমানে সিলেটের এই গান ছড়িয়ে পড়েছে সারা দেশে। প্রায় অর্ধ শতাব্দী ধরে সিলেট অঞ্চলে গীত হয়ে আসা নয়া দামান গানে মজেছে সবাই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই গানের তালে নেচে ভাইরাল হয়েছে পাঁচ যুবতী।

বর্তমানে বহু সাধারণ মানুষ এবং ইউটিউবার বা নিত্য শিল্পীরা এই গানের তালে অসাধারণভাবে নিত্যনতুন ভাবে নৃত্য পরিবেশন করছেন। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানেও এই গানের তালে পাঁচ যুবতী অসম্ভব সুন্দর দক্ষতায় নাচ করেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে প্রত‍্যেকের পরনেই রয়েছে রঙবেরঙের শাড়ী। প্রথমে দুজন তিনজন মিলে নাচ শুরু করেছেন তারা, আর শেষে পাচজন মিলে বাড়ির ছাদের উপর নেচে জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন। তাদের নাচের অসাধারন ভঙ্গিমা ও অভিনবত্ব মন কেড়ে নিয়েছে সকলের। কিউটনেস নেহা নামের একটি ইউটিউব চ‍্যানেল থেকে সাম্প্রতিক এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। ইতিমধ্যে চারলক্ষ ভিউজ পেরিয়ে গেছে। তাদের নাচ দেখে প্রশংসাই পঞ্চমুখ হয়েছেন নেট জনগন।

Tags

Related Articles

Close