অফবিটভাইরাল ভিডিও

এক সুন্দরী মাইয়া, সুন্দর সাজে অসাধারণ অঙ্গভঙ্গিতে দুর্দান্ত নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, প্রশংসায় ভরাল নেটিজেনরা

এক সুন্দরী মাইয়া গানের তালে এক সুন্দরী মাইয়ার নাচ এবার হলো ভাইরাল.. সুন্দর গানে দুর্দান্ত নাচের কভার অনায়াসে ভরিয়ে তোলে দর্শকমন। আর তাইতো সোশ্যাল মিডিয়া খুললেই প্রতিনিয়তই দেখা মেলে এক ঝাঁক যুবক-যুবতী ডান্স পারফর্মম‍্যান্স। তবে খুব কম সংখ্যক এমন প্রতিভা রয়েছে যারা দীর্ঘদিন ধরে নিজের নৃত‍্য প্রতিভা মাধ্যমে লক্ষ লক্ষ মানুষের মন জয় করে আসছে‌।

এই যেমন সবার পরিচিত UBIRUNGIA পেজের সোনামিকা, সে তার নিজের ইউটিউব চ্যানেল UBIRUNGIA থেকে নাচের ভিডিও আপলোড করে থাকেন আর নিজের এই নৃত্য প্রতিভা দিয়ে তিনি গড়ে তুলেছেন ফ‍্যানবেস। সম্প্রতি দর্শকদের জন্য আরো একটি এনার্জেটিক পারফরম্যান্স উপহার দিয়েছেন তিনি যা এই মুহূর্তে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

এদিন তাকে পারফর্ম করতে দেখা গেল “এক সুন্দরী মাইয়া” গানের তালে, গানের লিরিক্সের মতোই তিনি উপস্থিত হয়েছিলেন সুন্দরী মাইয়া রূপেই। এমনিতেই তার মিষ্টি হাসিতে মন গলে লক্ষ লক্ষ দর্শকদের তার ওপর শাড়ী, খোপা, হাতে চুড়িতে সুন্দরভাবে সেজে যেভাবে অসাধারণ ভঙ্গিতে নৃত‍্যপরিবেশন করেছেন তা মুহুর্তে মন কেড়েছে সকলের।

বাড়ির ছাদেই অসাধারণ ভঙ্গিতে গানের সাথে সামঞ্জস্য রেখে নিখুঁত এক্সপ্রেশন সহিত তার ডান্স পারফরম্যান্স ইতিমধ্যে পৌঁছে গেছে লাখো লাখো মানুষের কাছে। পছন্দও করেছেন বহুজন। তার কমেন্ট বক্স লক্ষ্য করলেই দেখা যাবে তার প্রশংসাই পঞ্চমুখ হয়েছেন তার গুনমুগ্ধ ভক্তরা। রইল ভিডিও, আপনিও দেখে নিতে পারেন এই অসাধারণ নাচের ভিডিওটি। সঙ্গে জানাতে পারেন আপনার কেমন লাগলো।

Related Articles