অফবিটভাইরাল ভিডিও

দুগ্গা এলো, সাবেকি সাজে সবুজ প্রকৃতির মাঝে মন-মাতানো নাচ সুন্দরী যুবতী বৌদির, প্রশংসায় ভরাল নেটনাগরিকরা

মাঝে মাঝেই মেঘের মুখ ভার হচ্ছে ঠিকই তবে তার মাঝেও কখনো শরতের আকাশের সাদা মেঘের ভেলা জানান দিচ্ছে পুজো চলেই এলো। নদীর ধারে ফুটে ওঠা কাশফুল শিউলির গন্ধ সব মিলিয়ে আকাশে বাতাসে এখন পুজো পুজো গন্ধ। আজ রাত পেরোলেই পঞ্চমী তারপরেই খুশিতে মেতে উঠবে বাঙালি।

আর এমন খুশির আমেজে উমা আসার প্রাকমুহূর্তে গানের তালে কোমর দুলিয়ে উমাকে বরণ করে নিলেন এক নৃত‍্যশিল্পী। এই পুজো আসার মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন আগমনী গানের সাথে নেচে শিল্পীরা ভিডিও আপলোড করছেন প্রতিমুহূর্তে। তবে সাম্প্রতিক যে ভিডিওটি ভাইরাল হয়েছে তা এই মুহূর্তে সকলের মনে পূজোর আমেজ তৈরি করে দিয়েছে।

ইতিমধ্যে সূচনা হয়ে গিয়েছে দেবীপক্ষের, আর এই দেবীপক্ষতেই পুজোর গান দুগ্গা এলো’র তালে দেখা মিলেছে নৃত‍্যশিল্পী বিশাখার। এদিন লাল শাড়িতে একেবারে সাবেকি মানানসই সাজে সেজে উঠেছিলেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে সবুজ প্রকৃতির মাঝে খোলা আকাশের নিচে আনন্দে মেতে উঠেছেন বিশাখা। গানের তালে তার অসাধারণ নাচ আগমনী বার্তা বয়ে এনেছে দর্শকমনে।

Bishakha Official নামের নিজস্ব ইউটিউব চ্যানেল থেকেই ভিডিওটি শেয়ার করে নিয়েছেন তিনি। মাত্র একদিন আগে শেয়ার করে নেওয়া এই ভিডিও ইতিমধ্যে পৌঁছে গেছে নয় হাজার বেশি মানুষের কাছে। অনেকের মতেই তাকে মা দুর্গার মতই সুন্দর লাগছিল। তার সাথেই বিশাখার নাচের কোরিওগ্রাফি ও অভিব্যক্তি অনবদ্য। রইল ভিডিও, দেখে নিতে পারেন আপনিও।

Related Articles

Back to top button