অফবিটভাইরাল ভিডিও

নদীতে ডুবতে যাওয়া তরুণীকে বাঁচাতে জলে ঝাঁপ দিলো সামান্য এক কুকুর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

কথিত আছে প্রানিজগতের সবচেয়ে প্রভুভক্ত প্রানী হল কুকুর। প্রভুরা ভালোবাসলে প্রভুর ওপর তাদেরও মায়া, মমতা জন্মায়। তাদের মধ্যেও ভালোবাসার মায়ার অনুভূতি রয়েছে। প্রভুকে বাচানোর জন্য নিজের প্রানের ঝুকি নিতেও পিছপা হয় না।

বর্তমানে যেখানে বিপদে পড়লে মানুষ মুখ ঘুরিয়ে চলে যায়, যেখানে মানুষের মধ্যে সুযোগসন্ধানী স্বার্থপরতার রূপ ধরা পড়ে সেখানে এক অবলা প্রানী কুকুরের মধ্যে মানবিকতার পরিচয় মিললো। এবার এক কুকুরের সাথেই মনিবের সখ্যতার ঘটনা হৃদয় স্পর্শ করলো।

সোশ্যাল মিডিয়ার দৌলতে কিছু অন্য রকমের অফবিট নিউজ মানুষকে আনন্দ দেয়, হাসায় তবে কখনো কিছু ভালো ঘটনা মনে শান্তি এনে দেয়। হাজারো খারাপের মধ্যে কিছু ঘটনা দেখলে মুগ্ধ হয়ে যায় আমরা। সম্প্রতি সেরকম এক ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে নদীতে স্নান করতে নেমেছেন এক মহিলা। কিন্তু সাঁতার না জানায় একটু দূরে যেতেই নদীতে হাবুডুবু খেতে থাকেন তিনি। তার পোষ্যটি যখন বুঝতে পারে যে ডুবে যেতে চলেছে তার মালিক ততক্ষনাৎ তাকে বাচাতে উদ্যত হয় কুকুরটি। প্রভুর বিপদ দেখে জলে ঝাঁপ দিয়ে মহিলার চুলের কিছু অংশ টেনে তাকে পাড়ে নিয়ে আসার চেষ্টা করতে থাকে। আর শেষপর্যন্ত প্রভুকে বাচাতেও সক্ষম হয় পোষ্য। পোষ্য কুকুরের তৎপরতায় প্রানে রক্ষা পান তিনি। কুকুটির এরকম মানবিকতা দেখেই মুগ্ধ হয়েছেন নেটজনগন।

Tags

Related Articles

Close