অফবিটভাইরাল ভিডিও

হলুদ শাড়ি সবুজ ব্লাউজে খোলা আকশের নীচে দুর্দান্ত প্রাণবন্ত নাচ সুন্দরী কন্যার, প্রশংসায় ভরাল নেটিজেনরা

উদাত্ত তার কন্ঠ, স্পষ্ট তার উচ্চারণ, এমন এক গায়িকার সুরের মায়ায় আবিষ্ট হয় না এমন মানুষ বোধ হয়নি। লোপামুদ্রা মিত্র, কবিতাভিত্তিক গানের যেমন তার সুখ্যাতি রয়েছে তেমনি প্রায় দেড় দশক ধরে দিয়ে চলেছেন রবীন্দ্রসংগীত ও ফোক ধারার গান। যতই ট্রেন্ডিং গানের যুগ আসুক তাও তার গান তিনি রয়ে গেছেন একইভাবে। সম্প্রতি এবার তার গাওয়া একটি গানের সাথে অসাধারণ পারফরম্যান্স করে মন জয় করে নিলেন এক যুবতী।

“ধাধিনা নাধিনা” এই গানটি শুনেননি বা কোন নৃত্যশিল্পী পারফর্ম করেননি, তা বোধ হয় হতেই পারে না। এবার এমনই এক জনপ্রিয় গানের তালে নিজের মত করে নতুনভাবে নাচ পরিবেশন করতে দেখা গেল বিশাখা নামের এক নৃত‍্যশিল্পীকে। যা মন ছুঁয়ে গেল দর্শকদের।

স্মার্টফোন আর ইন্টারনেটের মাধ্যমে সোশ্যাল মিডিয়া প্রতিভা তুলে ধরা সহজতম উপায় এখন। এর মাধ্যমে বর্তমানে যে কারোর প্রতিভা খুব সহজে সকলের কাছে পৌঁছে যাচ্ছে। এমনই এক প্রতিভা বিশাখা যিনি সোশ্যাল মিডিয়াকে প্ল্যাটফর্ম বানিয়ে নিজের প্রতিভা পৌঁছে দিয়েছেন হাজারো মানুষের কাছে। এবারেও তিনি দর্শকদের আর অসাধারন পারফর্মেন্স উপহার দিয়েছেন।

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে গ্রাম্য পরিবেশে ক্ষেতের মধ্যে গানের সাথে অসাধারণ সুন্দরভাবে নাচ পরিবেশন করছেন তিনি। পরনে তার লাল সবুজের শাড়ি সাথে মানানসই সাজ। যতটা সুন্দর তাকে দেখতে যাচ্ছিল ততটাই তার নাচের ভঙ্গিমা অভিব্যক্তি ছিল অসাধারণ। আর তাইতো মাত্র একদিন আগে শেয়ার করে নেওয়া তার এই নাচের ভিডিও পৌঁছে গেছে দশ হাজার মানুষের কাছে। রইল সেই ভিডিও দেখে নিন আপনিও।

Related Articles