অফবিটভাইরাল ভিডিও

Desi Girl, দুধ সাদা শাড়ি স্লিভলেস ব্লাউজে তুমুল নাচে ভাইরাল সুন্দরী দুই যুবতী, রইল ভিডিও

প্রিয়াঙ্কা চোপড়া অভিষেক বচ্চন এবং জন আব্রাহাম অভিনীত দোস্তানা সিনেমাটি 2008 সালে মুক্তি পেয়েছিল। আর এই ছবিতে রয়েছে অসাধারণ সব ডান্স নাম্বার। যার মধ্যে ‘দেশি গার্ল ‘ (Desi girl)গানটি অত্যন্ত জনপ্রিয়। এই গানের সাথে অসাধারণ নাচ নেচে সকলের নজর কেড়েছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)।

শাড়ি স্লিভলেস ব্লাউজে প্রিয়াঙ্কার ঠুমকা সকল দর্শককে করেছিল ঘায়েল। এতদিন পরেও এই গানটি এতটুকুও পুরনো হয়নি ডান্স প্রেমীদের কাছে। সম্প্রতি এই গানের সাথেই দুই যুবতী নেচে সকল নেতিজেনদের মন জয় করে নিলেন। একেবারে প্রিয়াঙ্কার মতন সেজেই ওই দুই সুন্দরী বানিয়েছে নাচের ভিডিওটি। গ্রিস্মা হেজদে নামের এই দুই ইউটিউবার দুর্দান্ত নাচে প্রশংসা কুড়িয়েছে সকলের।

যদিও ভিডিওটি এখনকার নয়, গত বছরে পোস্ট করা হয়েছিল ভিডিওটিকে। যা এখনো পর্যন্ত ভাইরাল। এই দুই তরুনীর নৃত্য শৈলী দেখে মুগ্ধ হয়েছে নেট বাসীরা। ১৭ হাজার মানুষ ভিডিওটি লাইক করেছেন। কমেন্ট ভরে গিয়েছে ভিডিওটি। যেই ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে তার সাবস্ক্রাইবার সংখ্যা প্রায় ৭ লাখ ৩২ হাজার।

একসময় এই দেশি গার্ল গানটির সাথে নেচে প্রিয়াঙ্কা সকলের থেকে দেশি গার্ল তকমাটি পেয়েছিলেন। আর এবার ছিপছিপে ফিগারের এই সুন্দরী দুই তরুণী প্রিয়াঙ্কার এই গানের সাথে নেচে সোশ্যাল মিডিয়ায় পেলেন পরিচিতি। এই মুহূর্তে তাদের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দুরন্ত গতিতে ছড়িয়ে পড়েছে। সোশ্যাল মিডিয়া যে প্রতিভা প্রদর্শনের অন্যতম মাধ্যম তা আরো একবার প্রমাণ হয়েছে এই ভিডিওটির দ্বারা।

Tags

Related Articles

Close