ভাইরাল ভিডিওঅফবিট

ক্রাশ খাইছি তোরে দেখে, বাড়ির ছাদে উদ্দাম নাচ সুন্দরী কন্যার, প্রশংসায় নেটমহল

আজকাল তরুণ-তরুণীদের মাঝে একটা শব্দ ভীষণ প্রচলিত ‘ক্রাশ’। রাস্তায় চলতে চলতে কিংবা বাসে ট্রামে বা বন্ধুদের আড্ডার মাঝে কাউকে ভালো লাগলে মানুষ বলে বসেন “ক্রাশ খাইছি।” যদিও ভালোলাগা আর ক্রাশ বিষয় এক কিনা সেই নিয়ে হাজারো প্রশ্ন ঘুরলেও এমন একটা অতি প্রচলিত শব্দ গান হবে না এমন প্রশ্নের অবকাশই থাকেনা।

এবার এমনই এক গানের তালে নাচতে দেখা গেল এক সুন্দরীকে। যাকে দেখলে ক্রাশ খেতে পারেন আপনিও। সোশ্যাল মিডিয়ায় অনেকেই নিজেদের প্রতিভা দিয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছে। তাদেরই মধ্যে একজন হলেন UBIRUNGIA পেজের সোমালিকা। যেমন তার নাচ তেমন তার মিষ্টি হাসি। এই দুইয়েই মুগ্ধ হবেন আপনিও।

নিজের পেজ থেকে প্রতিনিয়তায় তাকে বিভিন্ন নাচের ভিডিও আপলোড করতে দেখা যায়। গানের তালে তার নাচের ভঙ্গিমা, তার অভিনব প্রচেষ্টা, সুন্দর নাচের সাথে সুন্দর ভাবে পরিবেশনা মন কাড়ে দর্শকদের। সম্প্রতি এবার আরো একটি গানের তালে অসাধারণ একটি পারফরমেন্স দিতে দেখা গেল তাকে।

ভাইরাল এই ভিডিওতে তাকে দেখা গেছে “ক্রাশ খাইছি” গানের তালে অসাধারণ ভাবে নাচ করতে। প্রতিবারের মতোই সুন্দর সাজে নিজেকে মেলে ধরেছিলেন তিনি‌। পরনে লাল হলুদের শাড়ি, মাথায় গোঁজা ফুল ও বিভিন্ন সাজ সরঞ্জামে অপরূপা হয়ে উঠেছিলেন। এর সাথেই তার অনবদ‍্য এনার্জেটিক ডান্স পারফর্ম মন জয় করেছে সকলের। মাত্র একদিন আগে শেয়ার করে নেওয়া তার ভিডিওটি এতটাই মনোগ্রহী হয়ে উঠেছে যে তাই ইতিমধ্যে পৌঁছে গেছে ১৪ হাজার মানুষের কাছে। আপনার জন্যও রইল ভিডিওটি।