ভাইরাল ভিডিও

দৈত্যাকার সাপের সঙ্গে কুমিরের লড়াই, রোমহর্ষক ভিডিও ভাইরাল

যখন দুই দৈত্যের লড়াই হয় প্রশ্ন আসে জিতবে কে? সম্প্রতি এক অ্যানাকোন্ডা ও কুমিরের লড়াইয়ের ভিডিও সামনে এসেছে। আর এই ধরনের বড়ো লড়াইয়ে কে জিতবে সেই প্রশ্নের উত্তাল হল নেটদুনিয়া। সিনেমার পর্দায় যে অ্যানাকন্ডা কে দেখে গায়ে কাটা দেয় সেই দৈত্যাকার সাপের কবলে পড়লো কুমীর। সম্প্রতি এই ভিডিওটি তোলপাড় করছে নেটদুনিয়ায়। যদিও কুমির কি কম যায় সেও এক শিকারী প্রাণী, জলে-স্থলে দুই জায়গাতেই দাপিয়ে বেড়ায়। তাই আনাকোন্ডার কাছে সহজের যে নতি স্বীকার করবে তা তো হয়না।

ঘটনাটি সাউথ আমেরিকার এক জঙ্গলে। এই বলিভিয়ান পাইথন বা অ্যানাকন্ডা সাধারনত হলুদ, সাদা, কালো ছোপ যুক্ত হয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রায় 5 মিটার লম্বা অ্যানাকন্ডা আক্রমন চালিয়েছে কুমিরের ওপর। আস্তে আস্তে কুমিরটিকে পেচিয়ে নিয়েছে সাপটি। তার মাথাটিকে গিলে নেওয়ার চেষ্টা চালাচ্ছে। কুমীরটিও আঘাত করতে ছাড়ছে না। কিন্তু শেষ পর্যন্ত কুমীরটিকে হত্যা করলো ওই দৈত্যাকার সাপ। দৈত্যাকার সাপ ও কুমির দুই বৃহদাকার জীবের লড়াইয়ের সেই ভিডিও দাপিয়ে বেড়াচ্ছে ইন্টারনেট।

প্রসঙ্গত একটি রিসার্চে জানা গেছে এই অ্যানাকন্ডা প্রায় 7 মিটার লম্বা হয়। কোনো বাচ্চাকে গিলে খাওয়ারও ক্ষমতা রাখে। দুই হিংস্র প্রাণীর মধ্যে যখন লড়াই চলে তখন আনন্দ, রোমাঞ্চ, ভয় সমস্ত রকম অনুভূতি কাজ করে, লোমকূপ যেন খাড়া হয়ে যায়। ভিডিওটি দেখে না থাকলে দেখে নিন, ঐ কয়েক মিনিটের ভিডিওটি শেষ হবে বুকের ধুকপুকানি দিয়ে, এতটাই ভয়ঙ্কর লড়াই।

Tags

Related Articles

Close