অফবিটভাইরাল ভিডিও

অবিকল মানুষের মত রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খাচ্ছে খুদে গরু-বাছুর, সোশ্যালে তুমুল ভাইরাল ভিডিও

শুধুই কি মাছে ভাতে বাঙালি? চাট্টা খাবার খেতেও কিন্তু বাঙালীরা ওস্তাদ। বিকেল হলেই মনটা একটু টক-ঝাল করে। আর মনের এই খিদে মেটাতে সবার আগে নাম আসে ফুচকার। তেঁতুল জল সহযোগে টপাটপ ফুচকা খাওয়া উপভোগ করেন না এমন কেউ কি আছে? প্রায় প্রত্যেকের কাছে ফুচকা একটা ইমোশন। তাইতো ফুচকার দোকানে লাইনের দেখা মেলেই।

কিন্তু কখনো কি দেখেছেন ফুচকা ভক্ত গরুকে। মানুষের মতোই একের পর এক ফুচকা টপাটপ মুখে পুরে নিচ্ছে সে। অলিতে গলিতে শহরতলিতে সব জায়গাতেই সাধের ফুচকা খেতে হাজির হন মানুষেরা কিন্তু এবার এই ফুচকার প্রেমের মজেছে পশুরাও। ফুচকার মত লোভনীয় খাবার দেখে লোভ সামলাতে পারেনি পশুরাও। তাইতো ফুচকার দোকানে ফুচকা খেতে হাজির হয়েছে স্বয়ং গরু।

আবার এক আধটা ফুচকা খেয়ে মন ভরে নি গরু আর তার ছানাটির। তেঁতুল জল দিয়ে একাধিক ফুচকা মন ভরে খেতে দেখা যাচ্ছে তাদের। সম্প্রতি এরকমই এক অবাক দৃশ্যর সাক্ষী থাকলো সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছে একটি গরু ফুচকা খেয়ে চলেছে।

সাধারণত 10 টাকায় ছটা সাতটা ফুচকা পাওয়া যায় কিন্তু এখানে দেখা যাচ্ছে ফুচকা প্রেমী গরুকে দেখে ফুচকা বিক্রেতার মন গলে গেছে। তাই টাকা পয়সা ছাড়াই একটা পর একটা ফুচকা গরু ও তার ছানার মুখে ঢুকিয়ে দিচ্ছে। আর তারাও তৃপ্তিভরে ফুচকা খাচ্ছে। পুরো ঘটনাটি কেউ ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন যা এখন ভাইরাল।

Tags

Related Articles

Close