অফবিটভাইরাল ভিডিও

দুর্দান্ত কণ্ঠে অরিজিৎ সিংয়ের অসাধারন গান গেয়ে মুগ্ধ করল এই যুবক, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

অরিজিৎ সিং এখন সবারই হট ফেভারিট গায়ক । এক গানে শ্রোতাদের বুদ করে রাখেন তিনি। প্রত্যেক বছরই বলিউড গানের হিটলিস্ট বের হলে বেশিরভাগ তাতেই থাকে অরিজিতের গান। তার গানের জাদু কন্ঠসুর যেন এক মায়ার সৃষ্টি করে তার এই দরদী কন্ঠে জাদুর মুগ্ধ হন হন লক্ষ লক্ষ দর্শক। তাইতো কখনো তার গান অন্য কোনো ব্যক্তি গাইলে তা জীবন্ত হয়ে ওঠে না বা মানুষের মনকে স্পর্শ করতে পারেনা।

কিন্তু সম্প্রতি অরিজিৎ এর একটি গাওয়া গান গেয়ে তাক লাগিয়ে দিলেন এক যুবক। ছবির নাম লাভ আজ কাল, সেখানের সায়াদ কাভি না গানটি জনপ্রিয় হয়েছিল। বিশেষত একতরফা প্রেমিকদের মনে যেন আলাদা করে দাগ কেটেছিল গানটি। অরিজিতের গলায় যে গানের গভীরতা ধরা পড়েছিল তা মুগ্ধ করেছিল।

এবার একেবারে অরিজিতের মতোন গলায় গান খেয়ে ভাইরাল হলেন এই যুবক। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে সম্ভবত এটি ক্লাসরুমে একটি যুবক একা বসে খালি গলায় গান গাইছেন। আর একজন সেটির ভিডিও করছেন। যুবকটির অপূর্ব সুন্দর সুরের জাদুতে মোহিত হয়ে গেছে সকলে। চোখ বন্ধ করে শুনলে মনে হবে অরিজিৎ সিং যেন গান গাইছে। গানের প্রতি তার দক্ষতা দেখে আশা করায় যায় যে পরবর্তীতে সে শিল্পী হয়ে উঠতেই পারে।

ওয়ান বিট নামের একটি ফেসবুক পেজ থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে আর সেখান থেকেই জানা গেছে যুবকটির নাম আকিব শোয়েব। লাখ লাখ মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। আর এভাবেই সোশ্যাল মিডিয়ার দ্বারা বহু অনামী প্রতিভারা তাদের প্রতিভা দেখানোর সুযোগ পাচ্ছে বিশ্বের দরবারে।

Tags

Related Articles

Close