×

Video: চোখে সানগ্লাস মাথায় টুপি, অবিকল মানুষের মতো শরবত খাচ্ছে এক শিম্পাঞ্জি, ভাইরাল ভিডিও ঘিরে তাজ্জব নেটদুনিয়া

পুজোর ঘন্টা বাজতে না বাজতেই ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে আপনার শপিং। জামা জুতো ঘড়ি সানগ্লাস কত কিছুই না আছে লিস্টে কিন্তু পুজোতে কি খালি আপনারাই সাজবেন? মাঝে মাঝে অন্যান্য প্রাণীদের স্টাইল করতে মন চাই না ঝুঝি! বিশেষত যেখানে শিম্পাঞ্জি বা বানরকে মানুষের উৎপত্তির প্রথম পর্যায় হিসেবে ধরা হয়, যেখানে বহু বছর বিবর্তনের পর সব থেকে উন্নত প্রাণী হিসাবে আমরা নাম লিখিয়েছি সেখানে আমাদের আদিম পূর্বপুরুষরাও উন্নত হয়ে উঠবে না তা কি হয়!

আদিমকালে মানুষের আকার ও আকৃতি শিম্পাঞ্জির মতোই ছিল। তবে এবার বর্তমানের মানুষের আদব-কায়দা অনুকরণ করলো শিম্পাঞ্জি। দেখিয়ে দিল এখনকার যুগে সেও চরম উন্নত। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক শিম্পাঞ্জি বনের মধ্যে বসে হাতে ঠান্ডা পানীয় নিয়ে ছুটির মেজাজে দিন কাটাচ্ছে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে বিভিন্ন ঘটনার সাক্ষী থাকি আমরা যা কখনো অবাক করে দেয়। সাম্প্রতিক ঘটনাটি ঠিক এইরকমই। টুইটারের মাধ্যমে ভাইরাল হওয়া এক শিম্পাঞ্জি ও তার ছুটির মেজাজ দেখে রীতিমতো তাজ্জব হয়ে গেছেন দর্শকরা। তার চিল করার মুহুর্ত টেক্কা দেবে মানুষকেউ। ভাবছেন তো কি এমন আছে ভিডিওতে!

দেখা যাচ্ছে একটি শিম্পাঞ্জি ঘন জঙ্গলের মধ্যে মাথায় টুপি ও চোখে সানগ্লাস পরে বসে আছে। তার হাতে রয়েছে একটি শরবতের গ্লাস। একদম বস’এর মতোন ভঙ্গিতেই হালকা চুমুক দিয়ে দিয়ে শরবত খাচ্ছে সে। এমন কুল ও উন্নত শিম্পাঞ্জির ভিডিও দেখে হেসেই অস্থির হয়েছেন সকলের। Creature Arena নামে টুইটার একাউন্ট থেকে শেয়ার হওয়া এই ভিডিও দেখে অনেকেই নিজের সঙ্গে তুলনা করে কমেন্টে লিখেছেন ” আমার উইকেন্ড তো এই ভাবেই কাটে।” আপনিও দেখে নিন শিম্পাঞ্জিটির এই মজার আচরণ।