×

ছেলে তোর কোঁকড়া কোঁকড়া চুলে সমুদ্র ঢেউ খেলে, বাড়ির ছাদে ট্রেন্ডিং গানের তালে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

“ছেলে তোর প্রেমে পড়ার কারণ শ্যামলা শ্যামলা বরণ..ওই শ‍্যামলা গালের কালো দাড়ি ভালো লাগে..” না না এ আমাদের কথা নয় এই কথা সুমি সাবনাম নামক সংগীত শিল্পী। মাত্র একমাস আগে প্রকাশিত হয়েছে এই গান আর তারপর বিগত কিছুদিন ধরেই বেশ চর্চায় ও ট্রেন্ডিংয়ে রয়েছে এই গান। সম্প্রতি এবার ট্রেন্ডিং গানের সাথে নেচেই ভাইরাল হলেন এক নৃত্য শিল্পী।

নতুন গান বাজার দখল করবে আর সেই গানের নাচ বা রিল ভিডিও হবে না তা কি হয়! তাই এবার সেই পথেই হাটলেন UBIRUNGIA পেজের এই যুবতী। এই জনপ্রিয় গানের তালে নাচ পরিবেশন করে সকলেই নজর কাড়লেন তিনি।

যারা তার ইউটিউব পেজটি ফলো করেন তারা জানেন তার মিষ্টি হাসি আর যথাযথ এক্সপ্রেশনই তার নাচের প্রধান ইউএসপি। এবারেও তার অন্যথা হয়নি, মিষ্টি হাসিতে সঙ্গে নিখুত এক্সপ্রেশন আর অনবদ্য ভঙ্গিমায় নেচে সকলকে মুগ্ধ করে দিয়েছেন তিনি।

এদিন তার পরনে ছিল লাল রঙের শাড়ি। সাথে মানানসই এক গোছা চুরি, মাথায় ফুলে বেশ সুন্দর লাগছিল তাকে। আর এমন মিষ্টি সাজেই বাড়ির ছাদের মধ্যে অসাধারণ নাচ পরিবেশন করেছেন এই নৃত‍্যশিল্পী। মাত্র কিছুক্ষণ আগে শেয়ার করে নেওয়া এই ভিডিওটি পৌছে গেছে কয়েক হাজার মানুষের কাছে। কমেন্ট ভরেছে প্রশংসা সূচক মন্তব্যে। রইল ভিডিও আপনিও দেখে নিতে পারেন নাচের ভিডিওটি।