×

ছেলে তোর কোঁকড়া কোঁকড়া চুলে সমুদ্র ঢেউ খেলে, সবুজ প্রকৃতির মাঝে ট্রেন্ডিং গানে দুর্দান্ত নাচ মৌ সুন্দরীর, প্রশংসার ঝড় নেটমহলে

সোশ্যাল মিডিয়াতে বর্তমানে সবাই প্রতিভা দেখাতে ব্যস্ত তবে তার মাঝে খুব কম জন নেটনাগরিকদের নজরে আসতে পারেন। আর তাদেরই মধ্যে একজন হলেন মৌ যিনি নিজের দক্ষ নৃত্যশৈলী দিয়ে দর্শকদের কাছে হয়ে উঠেছেন স্টার। তার নাচ দেখার জন্য অপেক্ষা করে থাকেন অসংখ্য দর্শক।

প্রায় প্রতিনিয়তই তাকে বিভিন্ন গানের তালে নাচ করতে দেখা যায় এই যেমন সম্প্রতি ফের একটি জনপ্রিয় গানের তালে ডান্স কভার করে দর্শকদের নজর কাড়লেন তিনি। দিন কয়েক ধরেই একটি গান বেশ ট্রেন্ডিং-এ রয়েছে- ছেলে তোর কোকড়া কোকড়া চুলে যেন সমুদ্র ঢেউ খেলে, সেই ঢেউ খেলা দেখিতে আমার ভাল্লাগে।”

ইতিমধ্যে এই গানের তালে রিল ভিডিও বানিয়ে অনেকেই ভাইরাল হয়েছে তবে এবার এই গানের তালে দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ফের আরো একবার ভাইরাল হলেন মৌ নামের এই যুবতী। এদিন তার পরনে ছিল সবুজ রঙের শাড়ি সঙ্গে গোলাপি ব্লাউজ আর তার সাথেই মানানসই হালকা মেকাপে সেজে উঠেছিলেন তিনি।

তবে কেবল সৌন্দর্যের দিকেই নয়, শিল্পগুণ অগাধ। গানের প্রতিটি লাইনের সাথে মিলিয়ে তিনি যেভাবে একের পর এক ভঙ্গিমায় নিজস্ব স্টাইলে নাচ করেছেন এককথায় অনবদ্য। সমুদ্রের ঢেউয়ের লাইনের সাথে ঢেউ এর মতই নিজের শরীরে হিল্লোল তুলেছেন তিনি। প্রকৃতির মাঝে একাত্ম হয়ে তার এই নৃত্য পরিবেশনা ইতিমধ্যে মন জয় করে নিয়েছে কয়েক হাজার মানুষের। রইল ভিডিও দেখে নিতে পারেন আপনিও।