অফবিটভাইরাল ভিডিও

বড় বিড়ালের সঙ্গে তুমুল লড়াই খুদে বানর ছানার, ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া একটি বিনোদনের অন্যতম অংশ হয়ে উঠেছে। অবসর সময়ে বিনোদনের রসদ খুঁজতে আমরা মুখ গুঁজি সোশ্যাল মিডিয়ায়। বিশেষত পশুপাখিদের নানান কার্যকলাপ সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে ওঠে। আসলে তাদের জীবনযাত্রার সাথে আমরা কখনো নিজেদের মিল খুঁজে পাই। মানুষে মানুষে যেমন ঝামেলা লাগে সেরকম তাদের মধ্যেও ঝামেলা হতে দেখা যায়, আবার কখনো দুইরকম প্রজাতির প্রানীর মধ্যেও দেখা যায় বন্ধুত্বের নিবিড় বন্ধন।

এবার সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দুই প্রানীর মধ্যে একটি দুষ্ট মিষ্টি ঘটনা নজরে এসেছে। ভিডিওটি লড়াইয়ের হলেও তার মধ্যে যেন খুনসুটি রয়েছে। তাইতো ভিডিওটি নেটিজেনদের মনে আনন্দের জোগান দিয়েছে।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি বাচ্চা হনুমান আর একটি বিড়াল লড়াই করছে। ভিডিওতে দেখা যাচ্ছে বাচ্চা হনুমান টি গাছের ডাল ধরে ঝুলতে শুরু করেছে আর তার নিচে বসে আছে একটি বাচ্চা বিড়াল। বিড়ালটি শান্তশিষ্ট ভাবে বসে থাকলেও হনুমানটি তাকে দেখে দুরন্তপনা শুরু করে দেয়।

কখনো তার ঘাড়ে চেপে যাচ্ছে কখনো বা লোম ধরে টান মারছে। বিড়ালটি রাগ করলেও বাচ্চা হনুমানের বুদ্ধির কাছে তার কিছুই করার ছিল না। কারন হনুমানটির দিকে তেড়ে এলেই সে গাছের ডাল ধরে মুহূর্তের মধ্যে পগারপার হয়ে যাচ্ছে। ঠিক বাচ্চারা যেমন দুষ্টুমি করে খুনসুটি করে সেরকম এখানেও তাই ঘটেছে তাইতো ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নিমেষেই ভাইরাল হয়েছে। এরকম মজার ঘটনা দেখে হেসেই কুপোকাত হয়েছেন নেটিজেনরা।

Tags

Related Articles

Close