×

Beautiful, শ্বশুরের গাওয়া গানের তালে অসাধারণ নৃত্য পরিবেশন বৌমার, প্রশংসায় ভরাল নেটিজেনরা

ভারতীয় সমাজে বিবাহউত্তর সময়ে গৃহবধূরা সাধারণত সংসারিক ঘেরাটোপের বেড়াজালে আটকে পড়ে। দৈনন্দিন দায়িত্ব পালনের ফাঁকে চিরতরে হারিয়ে যায় তাদের সুপ্ত প্রতিভারা। সমাজের সর্বস্তরে লক্ষ্য করা যায় গৃহবধূদের এমন করুণ পরিস্থিতি। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওয় শশুর-বৌমার যুগলবন্দীর এই ভিডিও বয়ে আনলো একরাশ মুক্ত বাতাস

অসাধারণ সুরে রবীন্দ্রসংগীত পরিবেশনা করছেন শশুর আর ঘরের মধ্যে সেই গানের তালে নিজের নৃত্যশৈলীর মাধ্যমে অসাধারণ নৃত্যপরিবেশনা পরিস্ফুটন করছেন বৌমা। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে উঠে এলো এমনই এক ঘরোয়া চিত্র যা রীতিমত অবাক করে দিয়েছে নেটিজেনদের। চিরাচরিত সামাজিকতার বেড়াজাল থেকে বেরিয়ে এমন অনিন্দ্য সুন্দর পরিবেশনা আকর্ষণ করেছে সকলকে।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে “মন মোর মেঘেরও সঙ্গী” গানে হারমোনিয়াম বাজিয়ে গায়কী পরিবেশন করছেন শ্বশুরমশাই দিপ্তেন্দু চৌধুরী আর সেই গানের প্রতিটি তালে লয়ে তাল মিলিয়ে অসাধারণ নৃত্য পরিবেশন করছেন পায়েল। শ্বশুর-বৌমার যুগলবন্দির এই যুগান্তকারী ভিডিও নেটিজেনদের কাছে অত্যন্ত আগ্রহী হয়ে ওঠায় ভাইরাল হতে বিশেষ সময় নেয় নি।

“ডান্স উইথ পায়েল” নামক এক ইউটিউব চ্যানেল থেকে মাত্র 12 দিন আগে আপলোড হওয়া এই ভিডিওটিতে মধ্যেই 1.9 লাখ ছাড়িয়েছে ভিউজ। শশুর-বৌমার এই অপরূপ যুগলবন্দী ও প্রতিভা দেখে সকলের মুখে একটাই কথা “দুর্দান্ত”! যুগান্তকারী এই ভিডিও চিরাচরিত সামাজিকতার অচলায়তনের বাইরে বেরিয়ে ছুঁয়েছে সার্বিকতাকে!