ভাইরাল ভিডিওঅফবিট

বন্ধু তিন দিন তোর বাড়িতে গেলাম, সুন্দর সাজে বাড়ির ছাদে মন-মাতানো নাচ সুন্দরী কন্যার, প্রশংসায় ভরাল নেটিজেনরা

২০১৪-১৫ সময়ের বিখ্যাত “বন্ধু তিন দিন তোর বাড়িতে গেলাম” গানটি ছিল এক পিরিয়ড গান। সেই সময় প্রায় প্রতিটি ঘরে ঘরে শুনতে পাওয়া যেত গানটি। বর্তমানে এখন আরো নিত‍্যনতুন হাজারো গান প্রতিনিয়ত মুক্তি পাচ্ছে। কিছু বাংলা গান হয়ে উঠছে ট্রেন্ডিংও। কিন্তু তারপরেও আজও এই পুরনো গানটি রয়ে গেছে ট্রেন্ডিংয়ের তালিকায়‌।

সম্প্রতি এই পুরনো গানকে নতুনভাবে নিজস্ব ভঙ্গিতে উপস্থাপিত করলেন এক যুবতী। এই গানের তালে নতুন করে প্রকৃতির কোলে নেচে ভাইরাল হলেন তিনি। গানের তালে তার নাচ, প্রানবন্ততা ফিরিয়ে দিলো গানের পুরনো আমেজ।

সোশ্যাল মিডিয়ায় এখন অনেক শিল্পীই নিজেদের দক্ষ নৃত‍্যকলা দিয়ে ইতিমধ্যে দর্শকমনে পাকাপাকি স্থান করে দিয়েছে। এমনই এক দক্ষ নৃত‍্যশিল্পী সোনামিকা(Sonamika) যিনি সোশ্যাল মিডিয়ার দৌলতেই গড়ে তুলেছেন ফ‍্যানবেস। আবার তাকেই দেখা গেল এই জনপ্রিয় গানের তালে নিজের বাড়ির ছাদে আকাশের নিচে অসাধারণ এক নাচ পরিবেশন করতে।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে নিজের বাড়ির ছাদেই সুন্দর ভাবে সেজে নিজস্ব ভঙ্গিমায় নাচ করছেন তিনি। এদিন তার পরনে ছিল কালো লালের শাড়ী তারসাথে মানানসই জুয়েলারী। স্নিগ্ধ মেকআপে মিষ্টি লাগছিল তাকে। আর এই সুন্দর সাজে তিনি গানের প্রতিটি তালের সঙ্গে তাল মিলিয়ে যেভাবে ঠুমকো লাগিয়েছেন তা এককথায় অনবদ‍্য।

ভিডিওটি তার নিজস্ব পেজ UBIRUNGIA থেকে প্রকাশিত হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে। মাত্র একদিন আগে পোস্ট করা হয়েছে ভিডিওটি আর তার মধ্যে এটি পৌঁছে গেছে প্রায় কুড়ি হাজার মানুষের কাছে। এছাড়া কমেন্ট বক্স ভরে উঠেছে শত শত মানুষের প্রশংসামূলক মন্তব্যে। রইল এই ভিডিও, দেখে নিন আপনিও।