×

এলো মা দুগ্গা, সবুজ প্রকৃতির মাঝে শারদিয়ার আগমনের গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসায় ভরাল নেটমহল

হাতে আর বাকি ক’দিন অক্টোবরের শুরুতেই শারদীয়া পূজো কিন্তু আকাশে পেঁজা তুলোর দেখা নেই বরং আকাশ জুড়ে মেঘের মুখ ভার। তবে আকাশে পুজোর গন্ধ না থাকলেও কি আছে বাতাসেতো পুজোর গন্ধ ভেসে বেড়াচ্ছে। চারিদিকে কাশফুল হোক বা দোকানের উপচে পড়া ভীড় জানান দিয়ে যাচ্ছে ঢাকে কাঠি পড়ে গেছে।

আর তাইতো শহর জুড়ে বৃষ্টি নামলেও মায়ের আগমনের প্রস্তুতি শুরু হয়ে গেছে। উমার কাছে সকলেই প্রার্থনা করছেন পুজোতে যেন বৃষ্টি না হয়। তাই বৃষ্টির চিন্তা দূরে সরিয়ে মায়ের আগমনের খুশিতেই মাতোয়ারা হয়ে উঠছে বাঙালি। সোশ্যাল মিডিয়াতেও ধরা পড়ছে সেই খুশির চিত্র। এই যেমন সম্প্রতি মায়ের আগমনী গানেই নিজেকে মেলে ধরলেন এক যুবতী।

বাঙ্গালীদের যেকোনো উৎসব ও সম্পূর্ণ গান ছাড়া আর এই পুজোর সাথেও জড়িয়ে আছে পুজোর গান। সম্প্রতি এমনই এক পুজোর গান “এলো মা দুগ্গা”র তালে অসাধারণ নৃত্য পরিবেশন করতে দেখা গেল বিশাখা নামের এক যুবতীকে। সবুজে ঘেরা গাছপালার মাঝে খোলা প্রকৃতিতে নিজেকে মেলে ধরলেল তিনি।

এদিন লাল হলুদ শাড়িতে নিজেকে সাজিয়ে তুলেছিলেন বিশাখা। লাল টিপ, সিঁথিজুড়ে সিঁদুর, আটপৌরে শাড়ি একেবারে সাবেকিয়ানায় নিজেকে মুড়ে খোলা প্রকৃতির মধ্যেই অসাধারণ ভঙ্গিতে শরীরী হিল্লোলে মাততে দেখা গেল তাকে। তার এই অসাধারণ নাচ ও অনবদ‍্য এক্সপ্রেশন মন জয় করে নিল বহু দর্শকের। ইতিমধ্যে তার এই ভিডিওটি পৌঁছে গেছে ১১ হাজার মানুষের কাছে। আপনার জন্য রইল ভিডিওটি, দেখে নিন আপনিও।

Related Articles