অফবিটভাইরাল ভিডিও

মায়াবন বিহারিনী হরিণী, বাড়ির ছাদেই অসাধারন নাচ সুন্দরী যুবতীর, কমেন্ট বক্সে প্রশংসার ঝড়

বাঙালি মানেই রবি অন্ত প্রান..জীবনের প্রতিটি ক্ষেত্রে রবি ঠাকুর আর তার গান জড়িয়ে রয়েছে। হেন কোনো বাঙালি নেই মনে হয় যারা ছোটবেলা থেকে একবারও রবীন্দ্র সংগীত, রবীন্দ্র নৃত‍্য করেননি বা রবীন্দ্রনাথের লেখা নাটক অভিনয় করেননি।

বর্তমানে ট্রেন্ডিং গানের ভীড়ে এই পুরনো ঐতিহ‍্য প্রায় স্তিমিত হয়ে পড়েছে তবে তারমাঝেই এক যুবতীর হাত ধরে ফিরে এলো বাঙালির আবেগ। মায়াবন বিহারিনী গানের তালে অসাধারন রবীন্দ্র নৃত‍্য পরিবেশন করে সকলের মন জয় করে নিলেন বিদীপ্তা।

বেডরুম ছবিতে সোমলতার কন্ঠে শোনা গিয়েছিল এই গানটির আধুনিক ভার্সন। এই গানেরই আধুনিক ভার্সনের সাথে নেচেই ভাইরাল হয়েছেন তিনি। নাচের সাথে সাজেও এই নৃত‍্যশিল্পী বজায় রেখেছেন বাঙালিয়ানা। নীল ও গোলাপী রঙের পোশাকে এথনিক সাজে সেজে তিনি যে দক্ষভাবে নাচটি পরিবেশন করেছেন তা এককথায় অনবদ‍্য। চারিদিকে প্রাকৃতিক পরিবেশকে সাক্ষী রেখে তার অসাধারণ নৃত‍্যশৈলী ইতিমধ্যে প্রশংসিত হয়ে উঠেছে সকলের কাছে।

এই প্রতিভাবান শিল্পী নিজের প্রতিভা দিয়েই ইউটিউব চ্যানেলের মাধ্যমে পৌঁছে গেছেন বহু মানুষের কাছে। তার এই নাচের ভিডিও এই মুহূর্তে তুমুল ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ইতিমধ্যে প্রায় 21 হাজার মানুষকে পছন্দ করে ফেলেছেন ভিডিওটি সঙ্গে কমেন্ট বক্স উপচে পড়ছে প্রশংসা সূচক বাক‍্যে।

Tags

Related Articles

Close