অফবিটভাইরাল ভিডিও

Bhuban Badyakar: হরিনাম সংকীর্তনে মত্ত ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকর, ব্যাপক ভাইরাল ভিডিও

হিট কাঁচা বাদামের পর এবার হরিনাম.. ঝলমলে আউটফিটে কোন রিমিক্স নয় বরং একেবারে দেশীয় ভঙ্গিতেই হরিনাম সংকীর্তন এর মত্ত হলেন সোশ্যাল মিডিয়ার সেলিব্রিটি ভুবন বাদ্যকর।

ভুবন বাদ্যকর নামটি আজকাল সোশ্যাল মিডিয়াতে প্রায় প্রতিদিনই শোনা যাচ্ছে। একটা সময় বাদাম বিক্রির পেশাকে আকর্ষণীয় করে তুলতে নিজের সুর ও কথায় গান বেঁধে ছিলেন তিনি। তারপর সে গান সোশ্যাল মিডিয়ায় আসতেই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এরপর থেকেই বাদাম কাকু হিট। সদ‍্যই কুড়ে ঘর ছেড়ে পাকা বাড়ি বানানোর দৌলতে শিরোনামে এসেছেন ভুবনকাকু। সাম্প্রতিক ফের ভাইরাল হলেন তিনি। রিয়েলিটি শো, রিমিক্স গান ছেড়ে হরিকীর্তনে মন দিতে দেখা গেল তাকে। হরিনাম সংকীর্তন এর ময়দানে কীর্তন করে চর্চায় উঠে এলেন।

সম্প্রতি কীর্তন গাইতে গাইতে তিনি পৌঁছে গিয়েছিলেন বীরভূমের পার্শ্ববর্তী জেলা মুর্শিদাবাদে। সেখানে কান্দিতে শিব মন্দির এর এক সংকীর্তন অনুষ্ঠানে কীর্তনীর ভূমিকায় দেখা মিললো তার‌। কপালের রসকলি একে হরিনাম সংকীর্তনের গানে গলা মেলালেন তিনি। বেশ কিছুক্ষণ ধরে হরে কৃষ্ণ নাম জপ করতে লক্ষ্য করা যায় তাকে।

জানা যাচ্ছে শিবশনির পুজো কমিটির তরফ থেকে একটি হরিনাম সংকীর্তন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল সেখানেই ভুবন বাদ্যকর কে অংশগ্রহণ করার জন্য আমন্ত্রণ জানানো হয়। অনুষ্ঠানের অন্যতম অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সস্ত্রীক ভুবন বাদ্যকর। তবে হরিনাম সংকীর্তন এর পাশাপাশি তার সিগনেচার কাঁচা বাদাম গানও গাওয়া হয় এদিন।

ভুবন বাদ্যকর এর গলায় হরিনাম সংকীর্তন থেকে কাঁচা বাদাম গান এবারের কান্দির মন্দিরের অনুষ্ঠান অন্যমাত্রা এনে দিয়েছিল। কাঁচা বাদামের পর তার গলায় কীর্তন শুনে প্রচুর মানুষ ভিড় জমিয়েছিলেন। দেখুন সেই ভিডিও।

Related Articles