×

Bhojpuri Video: ফুলশয্যার রাতে উদ্দাম রোম্যান্স কাজল-নিরহুয়ার, ঘাম ঝরছে দর্শকদের

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির নাম আসলেই সর্বপ্রথম যে অভিনেতা, অভিনেত্রীর জুটির নাম উঠে আসে তা হলো দীনেশ লাল যাদব ও কাজল রাঘওয়ানি জুটি। ভোজপুরি দুনিয়ায় তাদের জনপ্রিয়তা আকাশ সমান। এই জুটির দুর্দান্ত রোমান্স ও অভিনয়ের অনুরাগী রয়েছেন অনেকেই। বলাবাহুল্য যেকোনো ভোজপুরি সিনেমায় তাদের উপস্থিতি আলাদা মাত্রা এনে দেয়। তাদের উপস্থিতি দেখেই দর্শকেরা ভিড় জমান সিনেমা হলে।

দীনেশ লাল যাদব ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিরাহুয়া নামে পরিচিত। তিনি ভোজপুরি দুনিয়ার বাদশা বলা চলে। তার রোম্যান্স থেকে ফাইটিং সবই পছন্দ করেন দর্শকেরা। তিনি একাধারে অভিনেতা হলেও তাকে নানা ভোজপুরি গান গাইতেও শোনা গেছে। সম্প্রতি মাঝেমধ্যেই তার নানা গান, ভিডিও ভাইরাল হতে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তেমনি সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

যেই গানের ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি নিরাহুয়া ও কাজল অভিনীত জনপ্রিয় সুপারহিট ভোজপুরি সিনেমা “আশিক আওয়ারা”র জনপ্রিয় গান “নাথুনিয়া তার লেভে দা”। এই সিনেমায় এই জুটির অনস্ক্রিন রোম্যান্স সাড়া ফেলেছিল দর্শকদের মধ্যে। এই গানটির মধ্যেও এই জুটির দুর্দান্ত রোম্যান্স ধরা পড়েছে। যা দেখে রাতের ঘুম উড়েছে অনেক নেটিজেনের।

ভিডিওটি শুরুতেই নববধূর বেশে ফুলসজ্জার খাটে দেখা গেছে কাজলকে। তারপর নিরাহুয়া আসেন নায়িকার কাছে এবং তাকে চুম্বনে ভরিয়ে তোলেন। এইভাবে নানা ঘনিষ্ঠ রোম্যান্সে মেতে ওঠেন দুজনে। ভিডিওটি Worldwide Records Bhojpuri নামক ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওটি 6 বছর পুরনো হলেও, ইতিমধ্যে ভিডিওটিতে ভিউজ সংখ্যা প্রায় 33 লক্ষ ছাড়িয়েছে।