×

সুন্দর সাজে বাড়ির ছাদে দুর্দান্ত রবীন্দ্র নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, নৃত্যশিল্পীর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

সংগীত, রবীন্দ্রনাথের সৃষ্টির এই এক অনবদ্য দিক যা আজো বাঙালির হিয়া মাঝেই লুকিয়ে আছে। বছরের পর বছর পেরিয়ে গেছে গানের ধরে বদলেছে, যুগ এসেছে আধুনিকীকরণের তবুও আজও বাঙালি অনুভূতি প্রকাশ করতে গেলে সেই রবীন্দ্রসংগীতকেই বেছে নেয়। তাইতো ট্রেন্ডিং গানের ভিড়ে এই যুবতী নৃত‍্যশিল্পী বেছে নিয়েছেন রবি ঠাকুরের লেখা এক অনবদ‍্য গানকে।

“ভালবেসে সখী নিভৃতে যতনে”, ভালোবাসা প্রকাশের অন‍্যতম মাধ‍্যম এই গানটি আর এই গানের সেই আবেগকে নিজের নাচে মাধ‍্যমে ফুটিয়ে তুললেন সোশ্যাল মিডিয়ার অন‍্যতম পরিচিত নৃত‍্যশিল্পী বিদীপ্তা শর্মা(Bidipta sharma)। যারা নাচের ভিডিও দেখতে ভালোবাসেন তাদের কাছে পরিচিত মুখ বিদীপ্তা, নিজের নাচের দক্ষতা দিয়েই ইউটিউব পরিচিতি গড়ে তুলেছেন তিনি। এবার ফের আরো একবার তাকে দেখা গেল অসাধারণ সুন্দর নাচ উপহার দিতে।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে রবি ঠাকুরের লেখা এই গানের খোলা আকাশের নিচে দুর্দান্ত নাচ করছে তিনি। এদিন তার পরনে ছিল নীল রঙের শাড়ি আর সাদা রঙের ব্লাউজ। হাতে গলায় অক্সিডাইস জুয়েলারি আর তারসাথেই তার সৌন্দর্য বর্ধন করেছে খোপায় গুজে রাখা সাদা নীল ফুল। সাধারণ সাজে অসাধারণ রূপে অনবদ‍্য নাচ পরিবেশন করেছেন তিনি।

তার নাচের দক্ষতা নিয়ে আর নতুন করে কিছুই বলার নেই। গানের সাথে আবেগ মিলিয়ে যেভাবে নিপুন দক্ষতায় ও অসাধারণ এক্সপ্রেশনের সহিত তিনি নাচ করেছেন তা দেখলে চোখ ফেরানো দায়। সাত মাস আগে শেয়ার করে নেওয়া তার এই ভিডিও এই মুহূর্তে ফের ভাইরাল হয়ে উঠেছে।