ভাইরাল ভিডিও

বিষাক্ত সাপের উপর ঝাঁপিয়ে পড়লো বেজি, কামড়ে ধরল মুখ, ভাইরাল রুদ্ধশ্বাস ভিডিও

কথায় বলে অহি নকুল সম্পর্ক, একে অপরের দুচোখের বিষ তারা, তাই দুজনের দেখা হতেই শুরু হয়ে গেল সংঘর্ষ। যাদের কথা বলা হচ্ছে তারা সাপ ও নেউল। এদের জাত শত্রুতার কথা কারোরই অজানা নয়‌। মুখোমুখি হলেই রক্তক্ষয়ী সংঘর্ষ, লড়াই হবেই হবে।

কথাতেই আছে “সাপে নেউলে” যেই সাপের নাম শুনলে মানুষ সহ অন্যান্য প্রাণী ভয়ে সেধিয়ে থাকে সেখানে এই নেউল সাপ শিকার করতে ওস্তাদ। এরকম এক লড়াইয়ের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দিনের ব্যস্ত সময়, প্রত্যেকেই নিজের কাজেই নিজের কর্মস্থলে যাওয়ার জন্য রওনা দিয়েছেন। রাস্তায় বাইক, ট্যাক্সির হুড়োহুড়ি কিন্তু এমন সময় হঠাৎ থমকে গেল সবাই। মাঝরাস্তায় সাপ আর নেউলের নাটকীয় লড়াইয়ের থামতে হলো তাদের, সকলের চোখের সামনেই শুরু হলো মহাযুদ্ধ।

ভিডিওটিতে দেখা যাচ্ছে জনবহুল রাস্তায় বেজি ও সাপের মধ্যে উন্মত্ত লড়াই শুরু হয়েছে। ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে একে অপরের ওপর আক্রমণ চালাতে শুরু করেছে তারা। এরপরই দেখা যাচ্ছে সাপের ওপর তীব্র হামলা শুরু করে নেউলটি , সাপের লেজ ও মাথায় ক্রমাগত আঘাত হানতে শুরু করে। সাপটি রাস্তার পাশে ড্রেনের নীচে পালানোর চেষ্টা করলে তাকে ধরার চেষ্টা করে নেউলটি। শেষ পর্যন্ত নেউলটি সাপটিকে ধরে ফেলে ও যুদ্ধের পরিসমাপ্ততে বিজয়ীর শিরোপা লাভ করে নেউল।

18 অগস্ট মাত্র 30 সেকেন্ডের এই ভিডিওটি মাইক্রোব্লগিং সাইট টুইটারে শেয়ার করেছেন ভারতীয় বনবিভাগের আধিকারিক ডঃ আব্দুল কাইয়ুম। ক্যাপশন তিনি লিখেছেন “এটি একেবারেই প্রাকৃতিক ঘটনা। আমি খুশি যে, কোনো ক্রুসেডার এই প্রজাতিটি বাঁচাতে ঝাপিয়ে পড়েনি। প্রকৃতির ওপর নির্ভর করেই সম্পূর্ণ ঘটনাটি ঘটেছে যা একেবারেই উপযুক্ত।”

Tags

Related Articles

Close