পরম সুন্দরী, লাল পোশাক পরে দুর্দান্ত ডান্স পারফরমান্স দিলেন সুন্দরী যুবতী, মুগ্ধ সকলেই

বর্তমানে সোশ্যাল মিডিয়া ট্রেন্ডিং লিস্টে হটকেকের মতো বিকোচ্ছে “পরমা সুন্দরী” গানটি। কৃতি সানন অভিনীত মিমি ছবির এই ট্রেন্ডিং সং এ কোমর দোলাচ্ছে আবাল বৃদ্ধ জনতা। সাধারণ মানুষ থেকে শুরু করে বাদ যাচ্ছেনা সেলিব্রিটিরাও। নিত্যদিন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম গুলিতে চোখ রাখলেই দেখা যাচ্ছে এই গানে নতুন কোন নাচের কভার।

সম্প্রতি এই গানটিতে নৃত্য পরিবেশন করে ভাইরাল হলেন এক যুবতী। যেসব অনামী শিল্পীরা এই গানটির কোরিওগ্রাফি করেছেন তাদের মধ্যে তিনি অন্যতম। ভিডিওটিতে লাল লেহেঙ্গা, লাল লিপস্টিক এবং খোলা চুলে তার সাজ ছিল অসাধারণ ঠিক তেমনি ছিল তাঁর অসাধারণ নাচ।

নিত্যদিন উঠে আসা এই গানটির নিত্য নতুন কভারে চোখে পড়ছে নানা নতুন নতুন কোরিওগ্রাফির স্টেপ। গানটিতে নাচ করে রীতিমতো ভাইরাল হচ্ছে অসংখ্য যুবতী। 2021 সালে এ যাবৎ সবথেকে ট্রেন্ডিং আইটেম সং এটি। গানটির ভিডিওতে কৃতি সানন এর অসাধারণ এক্সপ্রেশন আর নৃত্যশৈলী মন কেরেছিল সকলের।

সম্প্রতি ওই ভাইরাল হওয়া যুবতীর ভিডিওটি আপলোড হওয়া মাত্রই ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। মুহূর্তের লহমায় তিনি হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়া সেলিব্রেটি। আগামীতে তার কাছ থেকে আরও অসাধারন নৃত্য দেখার অপেক্ষায় দিন গুনছেন নেটবাসী।