অফবিটভাইরাল ভিডিও

Beautiful, মা দুর্গার বেশে অসাধারন নাচে ভাইরাল সুন্দরী যুবতী, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

মা দুর্গা নাম শুনলেই যেন একরাশ ভক্তি এসে জড়ো হয়। গোটা জগৎবাসীর কাছে তিনি যেমন মমতাময়ী মা তেমনি দুষ্টের দমনকারিনীও তিনি। একই অঙ্গে তার দুই রূপ। যখন মহিষাসুরকে দমন করতে হাতে অস্ত্র তুলে নেয় তখন তার চোখে দেখা যায় রাগ। আবার সাধারণ রূপে তার চোখে ধরা পরে মমতা।

আর এবার একটি নাচের তালে এই দুই রূপ যেন ফুটিয়ে তুললেন এই যুবতী। আইগীরি নন্দিনি সাথে হাম দিল দে চুকে সানাম এর একটি গান আলবেলা সাজান আয়োরে গানটি মেলবন্ধন করে তার সাথে নৃত্য পরিবেশন করলেন এক যুবতী।

আইগীরি নন্দিনি সাথে লাল শাড়ি, লালটিপ আর খোলা চুলে সত্যি যেন একজন মহিষাসুরমর্দিনী রূপে ধরা দিয়েছেন তিনি। এই সাজে মা দুর্গার মত বিকশিত হয়েছেন তিনি। গানের সাথে এক্সপ্রেশন আর নাচ প্রতিটি যেন নিখুঁত। এই গান আর রূপে হয়ে উঠেছেন মহিষাসুরমর্দিনী।

কিন্তু এর পর মুহূর্তেই তিনি ধরা দিয়েছেন অন্যরূপে। যেখানে তার নাচে প্রকাশ পাচ্ছে স্নিগ্ধতা। আলবেলা সাজান আয়োরে গানটির সাথে অনবদ্যভাবে পারফরম্যান্স করেছেন তিনি। দুটো নাচকে মিশ্রন করে অসাধারণ অভিনবত্ব ফুটিয়ে তুলেছেন নিজের নাচে‌‌।

আইগীরি নন্দিনি সাথে অনেকেই নৃত্য পরিবেশন করেছে কিন্তু এই যুবতী যেভাবে ভারতনাট্যম এর সাথে হিন্দি সিনেমার ধ্রুপদী সংগীতের মেলবন্ধন ঘটিয়ে নৃত্য পরিবেশন করেছেন তা সত্যিই অভিনব। তাইতো ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে মুহূর্তের মধ্যে নজর কেড়েছে। যুবতীর অসাধারণ নৃত্য শৈলীতে মুগ্ধ হয়ে গেছেন দর্শকরা।

Tags

Related Articles

Close