অফবিটভাইরাল ভিডিও

টপাটপ, প্রকাশ্য রেল স্টেশনে DJ গানে তুমুল নাচ সুন্দরী কন্যার, ভিডিও ভাইরাল

দিব্যা ভারতীকে মনে আছে? 90 দশকের জনপ্রিয় হিন্দি গান “সাত সমুন্দর পার” গানটিতে তুমূল নাচ করে ব্যাপক জনপ্রিয় হয়েছিলেন তিনি। তবে এবার সেই গানটিতেই স্টেশনের ভরা প্লাটফর্মে যাত্রীদের সামনে নিজের মত করে লাগাম ছাড়া নাচ করে ভাইরাল হলেন এক যুবতী!

কোন এক স্টেশন চত্বরে দাঁড়িয়ে রয়েছে শয়ে শয়ে যাত্রী। তারই মাঝে সকলকে অবাক করে দিয়ে খোলা চুল, নীল রঙের জিন্স টপ এবং হোয়াইট স্নিকারস-এ উদ্দাম নাচ নেচে ভাইরাল হলেন এই যুবতী। যুবতীটির ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ভিডিওটিতে যে যুবতীকে দেখা যাচ্ছে তার নাম সহেলি রুদ্র ল। তিনি ইনস্টাগ্রামে নিজেকে একজন ইনফ্লুয়েন্সার হিসেবে দাবি করেন।

ইনস্টাগ্রাম একাউন্ট খুললেই অনুমান করা যায় তিনি কতটা রিল প্রেমী। এই প্রথমবার নয় এর আগেও বহুবার তিনি পাবলিক প্লেসে রিল ভিভিও বানিয়ে জনপ্রিয়তা পেয়েছেন। সম্প্রতি আপলোড করা এই ভিডিওটির ভিউজ সংখ্যা প্রায় 45 লক্ষ ছাড়িয়ে গেছে। প্রত্যেকেই সোশ্যাল অ্যাংজাইটি কাটিয়ে তার এই সাহসী পদক্ষেপের ব্যাপক প্রশংসা করেছেন।

তবে প্রশংসাকারীদের পাশাপাশি বহু মানুষ তাকে তার এই কর্মকাণ্ডের জন্য ট্রল করেছেন। তবে যিনি পাবলিক প্লেসে এত সাহসিকতার সাথে নৃত্য পরিবেশন করতে পারেন তিনি কার্যত কোনো কটু কথাকে পাত্তা দেবেন না এটাই স্বাভাবিক তাই ট্রলার দের উদ্দেশ্যে কোন রকম মন্তব্য করতে শোনা যায়নি এই যুবতীকে। তবে নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় এই যুবতিটির মতোই নানান মানুষেরা নিজেদের প্রতিভাকে প্রদর্শন করার মাধ্যমে কুড়িয়ে নেয় প্রশংসা,পাই পরিচিতি,অর্জন করে উপজীব্য!

Tags

Related Articles

Close