অফবিটভাইরাল ভিডিও

খোলা আকশের নীচে অসাধারণ অঙ্গভঙ্গিতে দুর্দান্ত নাচ সুন্দরী কন্যার, দেখে মুগ্ধ নেটিজেনরা

যতই নতুন গান আসুক জায়গা করে নিক ট্রেন্ডিংয়ে তারপরেও কিছু গানের স্থান একই জায়গায় রয়ে যায়। এমনই এক জনপ্রিয় গান “সোহাগ চাঁদ” (Sohag Chad, এই গানটা শুনেনি এমন বাঙালি নেই। এবার সেই চিরপরিচিত গানেই এক অসাধারণ নৃত্য পরিবেশন করলেন বিদীপ্তা নামের এক নৃত্যশিল্পী।

বিদীপ্তা শর্মা (Bidipta Sharma, যারা বিনোদন পছন্দ করেন আর সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন নাচের ভিডিও দেখে থাকেন তাদের কাছে এই নামটা অতি পরিচিত। নিজের নৃত‍্য দক্ষতার মাধ্যমেই বিদীপ্তা অসংখ্য মানুষের মন জয় করে নিয়েছেন। অন্তত তার সাবস্ক্রাইবার সংখ্যা এই কথাই বলে। একেকবার একেক রকম সাজে মিষ্টি করে নিজের বাড়ির ছাদে নাচ পরিবেশন করতে দেখা যায় তাকে। এবার দর্শকদের মন জয় করে নিতে ফের নতুন সাজে নতুন রূপে হাজির হয়ে নিজের দক্ষতা দিয়ে তাক লাগালেন।

কোনোরকম আলাদা মঞ্চসজ্জা নয় একেবারে সাধারণভাবে খোলা আকাশের নিচে বাড়ির ছাদে নাচ পরিবেশন করতে দেখা গেছে তাকে। পরনে হলুদ গোলাপি শাড়ী আর সাথেই ছিমছাম সাজ। এতেই এদিন অপরূপা হয়ে উঠেছিলেন এই যুবতী। সুন্দর করে সেজে অপরূপা হয়ে অপরূপ ভঙ্গিতে গানের তালে নিপুনভাবে নৃত্য পরিবেশন করেছেন যা মন জয় করে নিয়েছে কয়েক লক্ষ মানুষের।

সৌন্দর্য ও শিল্পের এক অসাধারণ মেলবন্ধন ঘটেছে তার ভিডিও জুড়ে। তাইতো প্রায় সাত মাস আগে শেয়ার করে নেওয়া এই ভিডিও নতুন করে ভাইরালের তালিকায় উঠে এসেছে। আপনার জন্য রইলো ভিডিওটি, দেখে নিন আপনিও।

Related Articles