অফবিটভাইরাল ভিডিও

Viral Video, জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত নাচে তাক লাগাল খুদে হাতি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

একটা সময় ছিল যখনে মন ভালো করার একমাত্র দিক ছিল সার্কাস। শীতকালে তাবু ফেলে বসতো সার্কাস। আর সার্কাসের মূল আকর্ষণ ছিল নানা পশুর নানা রকম খেলা। তবে মানুষের মনোরঞ্জনের জন্য তাদের প্রশিক্ষণ দিয়ে এগুলি করতে বাধ্য করা হতো। বর্তমানে আইন অনুযায়ী বিনোদনের জন্য পশুদের ব‍্যবহার নিষিদ্ধ।

সার্কাসের হাতির নানা রকম কাণ্ড, মজার মজার কীর্তি কেউ কেউ হয়তো দেখেছেন। তবে এবার হাতির এক কান্ড ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখা গেল গানের তালে নিজের খেয়ালে নাচ করছে এক বাচ্চা হাতি। তাও কোনো প্রশিক্ষণ দিয়ে তাকে এসব করতে বাধ্য করানো হয়নি। আপনমনেই গানের তালে আনন্দ করতে দেখা গেছে তাকে। শুঁড় দুলিয়ে, পা তুলে নাচ করছে সে।

আর তাইতো এখানেই আর পাঁচটা সাধারণ হাতির থেকে আলাদা এই হাতিটি। আপন-মনে গানের তালে নেচে সকলকে বিস্মিত করলো এই ছোট্ট হাতি। “ম‍্যা নাচু আজ ছ‍্যাম ছ‍্যাম ছ‍্যাম” মোনালি ঠাকুরের গাওয়া এই গানের তালে পা তুলে, কান দুলিয়ে, ভালোই নাচ করেছে সে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মিষ্টি ভিডিওটি। গানের তালে বাচ্চা হাতির এই সুন্দর নাচ উপভোগ করেছেন দর্শকরা। প্রত্যেকেই অবাক হয়ে গেছেন এমন কান্ড দেখে। বিশাল দেহের হাতি দেখলে সাধারণত ভয় লাগে কিন্তু এখানে ছোট্ট হাতিটিকে ভালোবেসে ফেলেছে সবাই। এমন মিষ্টি এক ভিডিও দেখে আনন্দ পেয়েছেন নেটিজেনরা। গানের মানে না বুঝেও যেভাবে সে মিউজিকটিকে এনজয় করেছে, তালে তাল মিলিয়ে নাচ করেছে তা এককথায় দারুন সুন্দর।

Tags

Related Articles

Close