অফবিটভাইরাল ভিডিও

হাতির পিঠে যোগা করতে গিয়ে কুপোকাত বাবা রামদেব, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

কিছুদিন আগেই বৃষ্টির মধ্যে সাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যাওয়ায় শিরোনামে এসেছিলেন বাবা রামদেব।
এবার সম্প্রতি ফের ভারসাম্য হারিয়ে পড়ে গেলেন বাবা রামদেব। চেষ্টা করেছিলেন হাতির পিঠে উঠে যোগ ব্যায়াম করার কিন্তু তা সম্ভব হলো না উল্টে হুড়মুড় করে পড়ে গেলেন মাটিতে।

ঘটনাটি ঘটেছে সোমবার। মথুরায় গুরু শরনানন্দের আশ্রম রমন রেতিতে সেখানকার সাধুদের যোগাভ্যাস শেখাচ্ছিলেন। সেখানেই হঠাৎ এই বিপত্তি ঘটে। গজরাজের পিঠ থেকে এভাবে পড়ে যাওয়ার ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে। দেখা যাচ্ছে যোগাসন করতে তিনি হাতির পিঠে বসে আছেন। তবে গজরাজের বিষয়টি বোধহয় পছন্দ হয়নি সে নড়েচড়ে উঠতেই ভারমাস্য হারান রামদেব। আর তারপরেই ভূপতিত হন।

অন্য কেউ হলে হয়তো সেই মুহূর্তে যোগাসন ভুলে পিঠে ব্যথায় কাতড়াতেন কিন্তু তাকে পড়ে যাওয়ার পরমুহুর্তেই হাসতে হাসতে উঠতে দেখা গেল। যোগগুরু বলে কথা।

বাবা রামদেব এর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছেন। কেউ হাসাহাসি করেছেন, কেউ বলেছেন তিনি নাকি আত্মসন্তুষ্টিতে ভুগছেন আবার ট্রোলের শিকার হয়েছেন তিনি। কিন্তু অনেকে আবার বলেছেন এই বয়সেও যেভাবে সহজে হাতির ওপর উঠেছেন আবার পড়ে গিয়েও দ্রুত উঠে পড়েছেন তা একমাত্র তার পক্ষেই সম্ভব। মানুষতো চেষ্টা করতে করতে আয়ও করেন তিনিও ঠিক হাতির পিঠে যোগব্যায়াম সম্পন্ন করবেন। ইতিমধ্যে তার এই ভিডিওতে প্রচুর ভিউজ হয়ে গেছে।

Tags

Related Articles

Close