অফবিটভাইরাল ভিডিও

জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত নাচে ভাইরাল সুন্দরী কিশোরী, রইল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয় বিশেষ করে বর্তমানে নতুন প্রজন্মের ছেলেমেয়েরা নিজেদের প্রতিভা প্রকাশ করতে প্ল্যাটফর্ম হিসেবে বেছে নিয়েছে সোশ্যাল মিডিয়াকে। বর্তমানে আধুনিকতার শিখরে এসে দ্রুত সাফল্য পাবার চাবিকাঠি হল এই সোশ্যাল মিডিয়া। ইতিমধ্যে প্রচুর যুবক-যুবতী সোশ্যাল মিডিয়ার হাত ধরে সাফল্যের শিখরে পৌঁছে স্টার হয়েছেন। হয়েছেন বহু মানুষের অনুপ্রেরণা। আবার অনেকেই নিজেদের আনন্দ প্রকাশ করতে সোশ্যাল মিডিয়াকে সঙ্গী করেছেন। নাচে বা গানে খুব দক্ষ না হয়েও কেবল ভালোবেসে, আনন্দ উপভোগ করতে নাচ গান করে তা সকলের সাথে ভাগ করে নিচ্ছেন।

সবকিছু মিলিয়ে সোশ্যাল মিডিয়া এক বহু সাহায্যকারী মাধ্যম হয়ে উঠেছে আমাদের কাছে। ক্লান্তিকে দূরে সরিয়ে যেমন বিনোদনের রসদ খুঁজে পাওয়া যায় এর মধ্যে থেকে তেমনি প্রচুর মানুষ নিজেদের প্রতিভা তুলে ধরেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে এক সুন্দরী তরুণী অসম্ভব সুন্দর দক্ষতায় একটি বলিউডের গানের তালে নাচ করছেন। নিজের ভঙ্গিতে সাধারণ সাজে ঘরের মধ্যেই নিজের নাচ পরিবেশন করে দেখাচ্ছেন। তার এই ভিডিও ইতি মধ্যে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। মিষ্টি মেয়ের মিষ্টি নাচ মন জয় করে নিয়েছে সকলের।

ইতিমধ্যে ভিডিওতে প্রায় 5000 লাইক পড়েছে এবং প্রায় 200 জন মানুষ কমেন্টে তার প্রশংসা করেছেন। ভিডিওটি বর্তমানে ফেসবুকের যে একাউন্টে উপস্থিত আছে তার নাম Asha Bhattacharyya.

Tags

Related Articles

Close