অফবিটভাইরাল ভিডিও

সবুজে ঘেরা ঘন জঙ্গলের মাঝে জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ দুই সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

করোনার জন্য প্রায় প্রতিটি মানুষ এখন গৃহবন্দী অবস্থায় দিন কাটাচ্ছে। বিনোদনের সব ক্ষেত্রই প্রায় বন্ধ হওয়ায় একঘেয়ে হয়ে পড়েছে জীবন। তবে এরই মাঝে সোশ্যাল মিডিয়া তথা ফেসবুক এবং ইউটিউব এনে দিচ্ছে একমুঠো অক্সিজেন। নানান নামি অনামী শিল্পীদের প্রতিভা প্রদর্শনের মাধ্যমে আমরা ঘরে বসে পেয়ে যাচ্ছি মনোরঞ্জনের আস্বাদ।

শরৎকাল দোরগোড়ায় চলে এলেও মাঝে মাঝেই আকাশে ঘন কালো মেঘ করে ঝমঝম করে নেমে আসছে বৃষ্টি আর এই বৃষ্টিকেই উৎসর্গ করে জনপ্রিয় হিন্দি গানে নেচে ভাইরাল হলেন দুই যুবতী। সম্প্রতি ইউটিউবে “অনলি ডান্স” নামক এক ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পাওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে ঘননীল সালোয়ার কামিজ পড়ে ঘন জঙ্গলের মধ্যে হিন্দি গান “বারিশ কি যায়ে” তে নাচ করছেন দুই যুবতী।

রাখি এবং তনুশ্রী নামের ওই দুই নৃত্য শিল্পীর নাচের ভূয়সী প্রশংসায় মেতেছেন সকলে। ভিডিওটি মাত্র তিন মাস আগে ইউটিউবে প্রকাশ পেলেও ইতিমধ্যে তার ভিউজ সংখ্যা 35 লক্ষ ছাড়িয়ে গেছে। সাথে ভিডিওটিতে রয়েছে 18 হাজার লাইক এবং কমেন্টের ছড়াছড়ি। প্রত্যেককেই তাদের এমন অসাধারণ নৃত্যশৈলী মুগ্ধ করেছে।

পূর্বে নিজের প্রতিভাকে জগতের সামনে তুলে ধরতে দিতে হতো অডিশনের লম্বা লাইন। জনপ্রিয় বাংলা সিনেমা “হংসরাজ” এ আমরা দেখতে পাই গান গাওয়ার জন্য কি পরিমান কষ্ট করতে হত তখনকার দিনের মানুষকে। বর্তমানে বিজ্ঞানে আশীর্বাদে ফোনের এক ক্লিকেই পৌঁছে যাওয়া যায় লক্ষাধিক মানুষের কাছে। সম্প্রতি ভাইরাল হওয়া এই দুই যুবতীর নাচের ভিডিওই তার অন্যতম উদাহরণ।

Tags

Related Articles

Close