×

সুন্দর সাজ দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারন নাচ, এই খুদে কন্যার কাছে হার মানবে তাবর তাবর নায়িকারা

সোশ্যাল মিডিয়া এখন মানুষের সময় কাটানোর এক মোক্ষম জায়গা। অনেকেই নাচ-গান করে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তবে এর থেকে বাদ যায়নি খুদেরাও। অনেক খুদে বাচ্চাদেরও দেখা যাচ্ছে আজকাল নাচ গানের ভিডিওর মাধ্যমে ভাইরাল হতে। আর তেমনই এক খুদে শিল্পী হল জ্যোতি কুমারী। বিভিন্ন নাচের ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় বহুবার ভাইরাল হয়েছে সে। তবে এবার এই অ্যাটম বোমকে দেখা গেল জনপ্রিয় “টিপ টিপ বারসা পানি” গানে তাল মেলাতে।

সম্প্রতি তাকে দেখা গেল অলকা ইয়াগ্নিক এর গাওয়া এবং রুবীনা ট্যান্ডনের অসাধারণ নৃত্য উপস্থাপিত করা সেই বিখ্যাত “টিপটিপ বরসা পানি” গানে নাচ করতে। এমন যুগান্তকারী গান যা এতবছর পরও জনপ্রিয়তা ক্ষুন্ন হয়নি, সম্প্রতি ক্যাটরিনা কাইফকে দেখা গেছে এই গানে পুনরায় নাচ করতে। আর তাদের সাথে সমান তালে তাল মিলিয়ে এই খুদেও মেতেছে এই গানে কোমর দোলাতে।

ভিডিওটি সে তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করেছে। কপালে কাজলের টিপ, লাল রঙের লিপস্টিক ও শাড়ি পড়ে তার মুখের নানা এক্সপ্রেশন যেন কোন নায়িকার থেকে কম না। গানের শুরুতে সে এমনভাবে দুই চোখ মেরেছে তা দেখে কপালে ভাঁজ পড়েছে নেটিজেনদের। এত ছোট বয়সে সে কিভাবে এই কায়দা রপ্ত করলো তা নিয়ে গোটা নেটপাড়া বিস্মিত।

জ্যোতি কুমারী টিকটক থেকে জনপ্রিয়তা পেয়েছিল। এই ক্ষুদে বয়সে তার চোখ ও মুখের নানা ভঙ্গিমা নজর কেড়েছিল নেটিজেনদের। এই ছোট বয়সে বড়দের থেকে কোন কোন অংশের কম যায় না সে। তবে এর জন্য তাকে অনেক ট্রোল ও কটাক্ষের মধ্যে পড়তে হয়েছে। অনেকে তার এমন এক্সপ্রেশন বা ভঙ্গিমা, ও সাজগোজের জন্য অনেকে তাকে “অতিরিক্ত পাকা বাচ্চা” বলেছেন। আবার অনেকে তার এই প্রতিভাকে প্রশংসাও করেছেন। ভালো খারাপ সব মিলিয়ে এই ছোট বয়সে জ্যোতি কুমারী সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চিত।

Related Articles