ভাইরাল ভিডিও

একটা বড় কুমিরকে গিলে ফেলল অ্যানাকন্ডা, ভাইরাল ভিডিও

ঝগড়া ঝামেলা কিশোরের মানুষের মধ্যে হয়!! উত্তরটা না কখনো কখনো রেগে যান বনের পশুরাও‌। আর তারা রেগে গেলে বল যে কি মারাত্মক হতে পারে তা না দেখলে বিশ্বাস হবেনা। আর তা যদি হয় দুই শক্তিশালী প্রানীর মধ্যে তাহলে কে সেরার তা নিয়ে মরিয়া হয়ে লড়াই চালাই। এনাকন্ডার সাইজ আর ক্ষিপ্রতা নিয়ে কিছু বলার নেই যদিও কুমির কি কম যায় সেও এক শিকারী প্রাণী, জলে-স্থলে দুই জায়গাতেই দাপিয়ে বেড়ায়। এই দুই দৈত্যাকারের যখন লড়াই লাগে তখন কেউ কারো থেকে কম যায়না।

এমনই একটি ঘটনা ঘটেছে ব্রাজিলের পন্টা নেগ্রোতে। একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক অ্যানাকন্ডা এক কুমিরকে গোগ্রাসে গিলে ফেলার চেষ্টা করছে। ভিডিওতে দেখা যাচ্ছে আশেপাশে অনেক মানুষ সে কুমিটিকে বাঁচানোর চেষ্টা করছে। কিন্তু ওই ছয় ফুট অ্যানাকন্ডা ততক্ষণে কুমিরটিকে পেছিয়ে নিয়েছে। কুমীরটি নিজেকে বাচানোর চেষ্টা করলেও তা সম্ভব হয়নি।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়ে গেছে। তবে অনেকেই বলেছেন এই ভাবে অ্যানাকন্ডার মুখ থেকে কুমিরটি ছিনিয়ে নেওয়া উচিত হয়নি কারণ পশুদের মধ্যে যুদ্ধ স্বাভাবিক নিয়ম। বন জঙ্গলে এরকম দুই শক্তিশালী লড়াই হামেশাই দেখা যায়। আসলে শেষমেষ তাদেরই হয় যারা বেশি শক্তিশালী। আপনি যদি ভিডিওটি দেখে না থাকলে তাহলে দেখে নিন।

Tags

Related Articles

Close