ভাইরাল ভিডিওঅফবিট

সবুজ প্রকৃতির কোলে অসাধারণ বিহু নৃত্য পরিবেশন সুন্দরী কন্যার, প্রশংসায় ভরাল নেটমহল

বিহু নাচ ভারতবর্ষের অন্যতম জনপ্রিয় লোকনৃত্যের ঘরানা। আসাম রাজ্যের বিহু লোকনৃত্য এমন একটা ফর্ম যা আপাত দৃষ্টিতে সহজ মনে হলেও বেশ কঠিন। আর এই নাচের মাধ্যমেই পরিলক্ষিত হয় বিহুর অসমীয়া মাটির সুবাস। সম্প্রতি এবার এক নৃত্য শিল্পীর হাত ধরে সেই বিহু নৃত‍্যের সৌন্দর্য উঠে এলো‌।

সোশ্যাল মিডিয়ায় বর্তমানে প্রতিদিনই কয়েকশো নাচের ভিডিও ভাইরাল হয় যেখানেই সাধারণত ট্রেন্ডিং গানের ভীড় দেখা যায়। কিন্তু খুব কম সংখ‍্যক ভিডিও থাকে যার মাধ্যমে উঠে আসে লোকসংস্কৃতি। আর এইধরনের ভিডিও মন ছুয়ে নেয় দর্শকদের। সম্প্রতি এমনই নৃত্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পেজে।

ভাইরাল এই ভিডিওতে প্রথমেই নজর কাড়বে প্রাকৃতিক দৃশ্য। এখানে নাচ পরিবেশনের জন্য কোন রকম কৃত্রিম আলোর মঞ্চ দরকার হয়নি প্রকৃতি হয়ে উঠেছে ক্যানভাস। আর তারসাথেই গানের তালে ওই যুবতীর স্নিগ্ধ সাজ সাজ আরো মনোগ্রাহী করে তুলেছে ভিডিওটিকে। লাল সাদা শাড়ী, কপালে টিপ হালকা সাজে স্নিগ্ধ এই যুবতী। আর ভিডিওর সুন্দর উপস্থাপনার সাথেই দক্ষ নাচের স্টেপ এককথায় অনবদ‍্য।

ভিডিও থেকে জানা গেছে এই যুবতীর নাম Kalyani konwar. গানের তালে তার দক্ষ নাচ এক্সপ্রেশন সবমিলিয়ে মন জয় করেছে দর্শকদের। DMJ LITE নামের একটি ইউটিউব চ্যানেল থেকে প্রায় আট মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছে এই ভিডিওটি তবে ভিডিওটি পুরনো হলেও তা নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আপনার জন্য রইল এই ভিডিওটি, দেখে নিন আপনিও‌।